Header Ads

নতুন প্রেমের গল্প বলবে ছোটো ছবি "কুসুম চাঁদ", মুক্তি পেল ক্লিকে


পরিচালক দেবাশীষ ঘোষ দস্তিদারের পরিচালনায় এবার নতুন প্রেমের গল্প "কুসুম চাঁদ" মুক্তি পেল ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে। ছোটো ছবির জগতে নতুন ছন্দের গল্প বলবে এই "কুসুম চাঁদ"। যার কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন সুরজিৎ প্রামানিক। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার ও সুরজিৎ প্রামানিক। 


পরিচালক দেবাশিষ ঘোষ দস্তিদার জানান "পাড়ার মোড়ে রতন কাকার চায়ের দোকান। সেখানেই চাঁদু তার বন্ধু বাঁটুল ও রবি কে নিয়ে আড্ডা জমায়, তাদের গানের আসর নিয়ে। তাদের "ইতিকথা" নামে একটা বাংলা ব্যান্ডও আছে। চাঁদুর দু চোখে দুটো স্বপ্ন, গান গাওয়া এবং প্রেম ফিরে পাওয়া। রোজকার মতন আজকেও তারা রতন কাকার দোকানে বসে গান গাওয়ার সময় খেয়াল করে, পাড়ার জনপ্রিয় রোমিও লেবুর সাথে চাঁদুর প্রেম "কুসুম" দেখা করতে এসেছে। কষ্ট সহ্য করতে না পেরে চাঁদুরা একটা গান তৈরি করে, কুসুমের উদ্দেশ্যে গাওয়া শুরু করে। তারপর ? কুসুম কি চাঁদুর গানে মোহিত হয়ে তার প্রেমে সাড়া দেয় ? এই নিয়েই আমাদের আজকের গল্প "কুসুম চাঁদ"।


অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার জানান "ছবিতে পুরোপুরি একটি ভিন্ন ধরনের চরিত্রে দেখা যাবে তাকে। কুসুম খুব মিষ্টি একটা চরিত্র। প্রেমের গল্পের প্রধান কেন্দ্রবিন্দু এই কুসুম। যাকে ধরে গল্পের মূল স্রোত বয়ে চলবে"।

ছবির শ্যুটিং হয়েছে কলকাতা শহরের পার্শ্ববর্তী অঞ্চলে। ছবির গল্পের ভাবনা অনমিত্র ভট্টাচার্যের। ছবিটি মুক্তি পেয়েছে হাতেখড়ি নির্মাণ-এর ব্যানারে।

প্রতিবেদন- নিজস্ব সংবাদদাতা


No comments