Header Ads

কলকাতার গ্ল্যামার দুনিয়ার হাতিয়ার ডাঃ দেবশ্রী বনিকের প্রতিষ্ঠান 'ইমেজ ক্লিনিক'


স্বাস্থ্যই সম্পদ। প্রতিটি মানুষের যেমন স্বাস্থ্যবান শরীর প্রয়োজন তেমনই প্রয়োজন সৌন্দর্য। এই সৌন্দর্যের বিষয়ে কম-বেশি সকলেই সচেতন। সেই প্রাচীনকাল থেকেই মানুষ সৌন্দর্যে সচেতন। প্রতিটি নারী বা পুরুষ চায় তাকে সুন্দর দেখাক। সৌন্দর্য মানুষের কাছে অনেক গুরুত্বপূর্ণ বিষয়। স্মার্টনেস ও ব্যক্তিত্বের বহিঃপ্রকাশ ঘটাতে সৌন্দর্যের আলাদা প্রয়োজনীয়তা রয়েছে। 

মানুষের সৌন্দর্য ঠিক রাখতে হলে যে অঙ্গগুলো সঠিক রাখতে হয় তা হলো দাঁত, চুল ও ত্বক। এই অঙ্গগুলো সতেজ রাখতে হলে নিয়মিত ট্রিটমেন্টের প্রয়োজন। তবে সেই ট্রিটমেন্ট করাতে হবে নামকরা প্রতিষ্ঠানে নামকরা বিশেষজ্ঞদের দিয়ে। দাঁত, ত্বক ও চুলের ট্রিটমেন্ট ছাড়াও নিয়মিত যত্ন নিতে উপযুক্ত  পরামর্শেরও প্রয়োজন আছে ডাক্তার ও বিশেষজ্ঞদের নিকট। 

কলকাতার মানুষদের জন্য সুখবর কারণ কলকাতার বুকে গড়ে উঠেছে রূপচর্চার এক বিশ্বস্ত প্রতিষ্ঠান "ইমেজ ক্লিনিক"। যেখানে একই ছাদের নীচে মিলছে চুল, ত্বক ও দাঁতের ট্রিটমেন্টের সুবিধা। স্বনামধন্য ডাক্তার দেবশ্রী বনিকের তত্ত্বাবধানে এখানে পাওয়া যাচ্ছে অত্যাধুনিক চিকিৎসার সুবিধা। ত্বক, চুল ও দাঁতের সকল প্রকার সমস্যার মুশকিলআসান প্রতিষ্ঠান কলকাতার "ইমেজ ক্লিনিক।"


এই প্রতিষ্ঠানের ব্যাপারে ডাঃ দেবশ্রী বনিক জানান "ইমেজ ক্লিনিক হল প্রতিটি মানুষের রূপের খেয়াল রাখার জায়গা। যেখানে নামী চিকিৎসকদের দ্বারা নানা সমস্যার সমাধান করা হবে।" ইতিমধ্যেই এই চিকিৎসালয়ে বহু রোগীর সাফল্যের সঙ্গে সমস্যার সমাধান হয়েছে। রূপচর্চার জন্য আর আপনাকে ছুটতে হবে না যততত্র কারণ আপনার বাড়ির কাছেই রূপচর্চার জন্য এখন গড়ে উঠেছে এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠান "ইমেজ ক্লিনিক।" আপনার সৌন্দর্য কালিমালিপ্ত হলে আপনার ইমেজকে সুশ্রী করে তোলার দায়িত্ব তাদের। মনে রাখবেন এই প্রতিষ্ঠান বাংলা ও বাঙালির নিজস্ব প্রতিষ্ঠান। তার থেকেও বড় কথা গ্ল্যামার দুনিয়ার হাতিয়ার হলো এই প্রতিষ্ঠান। 

প্রতিবেদন- সুমিত দে

No comments