Header Ads

কাদম্বরীর অন্তিম যাত্রাকেই কী নব জন্মের পূর্ণতা দিলো ইমনের গাওয়া রবীন্দ্র সঙ্গীত?


কাদম্বরী দেবী এবং রবি ঠাকুরের সম্পর্কের মর্মান্তিক শেষকেই কী নব জন্মের পূর্ণতা দিলো ইমন তাঁর প্রথম রবীন্দ্রসঙ্গীতের ভিডিওতে ?

দুই বাংলার অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইমন সেন। তাঁর কণ্ঠের মাদকতা যেন শ্রোতাদের নেশাতুর করে তোলে সুরের মূর্ছনায়। নিয়ে যায় অন্য রকম আবেগের স্থানে। আর যখন ইমনের কণ্ঠে রবীন্দ্রসঙ্গীত ! তখন অন্যরকম একটা স্বাদ পেতে যাচ্ছে শ্রোতারা তা নিশ্চিতভাবেই বলা যায়।

হ্যাঁ গত ১৬ ই জানুয়ারি  রিলিজ হয়েছে ইমনের কণ্ঠে 'রবীন্দ্রসংগীত 'ও যে মানে না মানা'। গানটি রিলিজ হয়েছে ইউটিউব ও অন্যান্য সোশ্যাল মিডিয়া মাধ্যমে। 


কলকাতায় বেড়ে ওঠা ইমন সেনের কাজের ব্যপ্তি সুবিশাল। তেরো বছর ধরে  কাজ করছেন তাঁর নিজের ব্যান্ড কলকাতা ব্লুজ -এর সাথে। এই গানেও সঙ্গীত আয়োজন করেছে তাঁর ব্যান্ড কলকাতা ব্লুজের  কিবোর্ডিস্ট অভীক এবং ইমন নিজেই। গানের ভিডিওতে ইমনের পাশে অভিনেত্রী দেখা গেছে নতুন মুখ তৃষা দাস কে। ইমন কৃতজ্ঞতা জানিয়েছে ভিডিও টিম Captured Moment  এবং অডিও টিম মিউজিক হাউস স্টুডিও কে। গানটি নিয়ে শ্রোতারা ইতি মধ্যেই ভালোলাগা এবং প্রশংসায় পঞ্চমুখ করছেন গুণী এই সঙ্গীতশিল্পীকে। শ্রোতাদের প্রত্যাশা, সামনে ইমনের কণ্ঠে আরো অনেক বেশি রবীন্দ্রসঙ্গীত শোনার ব্যাপারে আশাবাদী। প্রসঙ্গত গানটির Music Video তে ইমন বেশ কিছু ইঙ্গিত দিয়েছেন। যা রবি ঠাকুরের অন্যতম প্রথম  অনুপ্রেরণা কাদম্বরী দেবীর দিকে নির্দেশ করে। বিশেষ করে ভিডিওর মাঝসময়ে কাদম্বরী দেবীর ছবি ও শেষ প্রান্তে  কবিতা সহযোগে যে দৃশ্য দৃশ্যমান। অনন্ত প্রেম কবিতার সঙ্গে। দর্শকদের ইতিমধ্যে ভাবিয়ে তুলছে। 

আমরা আশাবাদী ইমনের কণ্ঠে আরো রহস্য জানতে পারবো আগামীদিনে। শুভেচ্ছা রইলো ইমন। 

- গানটি এখনই শুনতে ইউটিউবে ভিজিট করুন-


প্রতিবেদন- নিজস্ব সংবাদদাতা 

কৃতজ্ঞতা- বিডি কালচার টুয়েন্টি ফোর ডট কম


No comments