Header Ads

সায়ন বসু চৌধুরীর 'হরর স্টোরিস' এ একসাথে জুটি বাঁধছে মৈনাক ও রূপসা


পরিচালক সায়ন বসু চৌধুরীর ছবি 'হরর স্টোরিজ'। ম্যাজিক দেখতে কার না ভালো লাগে। তবে যদি সেই ম্যাজিক বক্সে লুকিয়ে থাকে অশরীরী! এমনই এক ম্যাজিক বক্স ও ভূতের খেলাই হলো এ ছবির গল্প। যে ছবিতে এই প্রথমবার জুটি বাঁধতে চলেছে মৈনাক ও রূপসা। এই ছবিতে একদিকে যেমন থাকছে নতুন জুটি তেমনই থাকছে রোমাঞ্চকর গল্প। 


পরিচালক সায়ন চৌধুরীর ছবি মানেই কন্টেন্টের ঝড়। তিনি নিত্যনতুন ভাবনার ছবি বানাতে অত্যন্ত স্বাছন্দ্যবোধ করেন৷ তার নতুন ছবি 'হরর স্টোরিস' ভিন্নস্বাদের এক ভৌতিক বাংলা ছবি। এমনিতেই বাংলাতে স্ট্রং জোনারের ভৌতিক ছবি খুব বেশি নির্মিত হয়নি। সেখানে সায়ন বসু চৌধুরীর মতো পরিচালকেরা যখন ভৌতিক ছবি বানানোতে মন দিয়েছেন তখন এই ছবি দর্শকদের কাছে বাড়তি পাওনা। 

ছবিতে মৈনাক বন্দোপাধ্যায় ও রূপসা মুখোপাধ্যায় ছাড়াও অভিনয় করছেন অলিভিয়া সরকার, সাহেব হালদার, রোশনি ঘোষ, সুরোজিৎ মাইতি ও সুপ্রতিম সাহা। 

ভৌতিক ছবির জন্য মুখ্য চরিত্রে মৈনাকের অভিনয় প্রশাংসা করার মতো। বাংলার প্রথম ভৌতিক ওয়েব সিরিজ 'কার্টুন' এ তিনি যেভাবে দূর্দান্ত অভিনয় করে সবার নজর কেড়েছেন তাতে এ ছবিতেও তিনি নজর কাড়বেন, এ বিষয়ে সন্দেহ নেই। মৈনাকের সাথে ভৌতিক ছবিতে রূপসার অভিনয় কেমন হবে তা নিয়ে একটা জলঘোলা ব্যাপার থেকেই যাচ্ছে। কারণ রূপসাকে এই প্রথমবার কোনো ভৌতিক ছবিতে দর্শকেরা দেখবেন। তাই বলাইবাহুল্য বাংলা চলচ্চিত্রপ্রেমীদের বেশ ভালো লাগবে এই জুটিকে। 

জীবনের নানা গতিপথের গল্পকে কেন্দ্র করে তৈরি 'হরর স্টোরিস'। গল্পের প্রতিটি মোড়কে মাখানো আছে ভয়ের গন্ধ। আর ছবির চিত্রনাট্য তৈরি করবে একটা গা ছমছমে পরিস্থিতি। ছবিটি নির্মিত হয়েছে মুকেশ পান্ডে মোশন পিকচারের ব্যানারে। ছবিটি প্রযোজনা করেছেন মুকেশ পান্ডে ও প্রিয়াঙ্কা ত্রিয়ারী। ছবিতে সিনেমাটোগ্রাফি করছেন রফিকুল ইসলাম।  

প্রতিবেদন- সুমিত দে


No comments