Header Ads

ঋক ও অন্বেষা জুটির নতুন রোমান্টিক মেলোডি ট্র্যাক 'বলো না তুমি আসবে'


কিছু কিছু সম্পর্ক পাশে থেকে নয়, সাথে থেকেও তৈরি হয়। কাছের মানুষ অনেক সময় দূরে সরে যায়। পড়ে থাকে হাজারো না বলা কথারা। অধরা থেকে যায় বহু ভালোবাসা। মনে থেকে যায় সম্পর্কের স্মৃতিগুলো। জীবনের শেষদিন পর্যন্ত নাড়া দেয় ভালোবাসার রঙিন স্মৃতিগুলো। 
  

এলো মা দুগ্গার দুর্দান্ত  সাফল্যের পরে মিউজিক মুজিক নিয়ে এসেছে একটি নতুন মিউজিক ভিডিও। যেখানে উঠে এসেছে একটি নতুন প্রেমের গল্প। যে গল্প প্রেমের কথা বলে, কেবলমাত্র পরিপূর্ণতার আকারে নয়, ত্যাগের আকারে। ঋক বসু ও অন্বেষা ডির অপূর্ব কণ্ঠে মুক্তি পেয়েছে 'বলো না তুমি আসবে।' 


গানটিতে অভিনয় করেছেন মুকুল ও সৌমিলি। মনোগ্রাহী সুরের বন্ধনে ভিন্ন স্বাদের রোমান্টিক গান হলো 'বলো না তুমি আসবে।' ঋক বসুর সুর, অ্যারেঞ্জমেন্ট ও ভাবনায় তৈরি হয়েছে এ গান। সুরঞ্জনা ব্যানার্জী লিখেছেন এ গানের লিরিক্স। গানটির মিউজিক প্রোডাকশন ও পোগ্রামিং করেছেন শুভদ্বীপ সরকার। গানটিতে গিটার পরিবেশন ও ভোকাল ডিজাইন করেছেন সৌরভ দাস। গানটির মিক্স ও মাস্টারিং করেছেন সোমি চ্যাটার্জী। গানটি রেকর্ডিং করা হয়েছে সোনিক সলিউশন ও সপ্তক অডিওতে। গানটির ভিডিওতে সিনেমাটোগ্রাফি ও পরিচালনা করেছেন আদিত্য পাল। গানটির গল্প তৈরি করেছেন আদিত্য পাল এবং গানটির সম্পাদনা ও পোস্ট প্রোডাকশনের দায়িত্ব সামলেছেন আদিত্য পাল।


প্রতিবেদন- সুমিত দে

No comments