Header Ads

প্রাক্তন যখন প্রেমিকার বিয়ের ফটোগ্রাফার। এমন গল্প নিয়েই ছবি বানাচ্ছেন রজত সাহা


লকডাউন পুরোপুরি ভাবে না উঠলেও মোটামুটি ছন্দে ফিরছে জীবন। শ্যুটিং সেটেও ফিরছেন কলাকুশলীরা। বহুদিন ধরে নতুন বাংলা ছবির দেখা নেই। সিনেমাহলও বন্ধ। অনলাইন প্ল্যাটফর্মেও বেশিরভাগ ছবি দর্শকেরা দেখে ফেলেছেন। এখন অপেক্ষা শুধু নতুন ছবি মুক্তির। 


টলিপাড়াতে কানা ঘুষো শোনা যাচ্ছে একগুচ্ছ নতুন বাংলা ছবির খবর৷ সিনেপাড়া থেকে সুখবর পাওয়া গেল ওয়ান লাভ মিডিয়ার সূত্র ধরে। আসছে ওয়ান লাভ মিডিয়া প্রযোজিত একটি নতুন বাংলা ছবি। রজত সাহা পরিচালিত এই ছবিতে উঠে আসছে একটু ভিন্ন বিষয়ের গল্প। ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে খুব শীঘ্রই জানা যাবে ছবিটির নাম৷ 


একটি বিয়েবাড়ির গল্পকে কেন্দ্র করে এগোতে থাকবে ছবির চিত্রনাট্য। এই গল্পে যেটা দেখার মতো দৃশ্য তা হলো প্রাক্তন যখন প্রেমিকার বিয়ের ফটোগ্রাফার। এটা দেখেই বোঝা যাচ্ছে ছবিটি হতে চলেছে হাসি-কান্নার রূপকথা। চিরাচরিত সাবজেক্টকে একটু প্যাক্টিক্যালি এক্সপেরিমেন্ট করে বানানো হয়েছে ছবির গল্প। 

ছবিতে জুটি বাঁধছেন অভিনেতা অরুণাভ দে এবং অভিনেত্রী লহরী চক্রবর্তী। ছবির চিত্রগ্রহণে সায়ন চন্দ। ছবিটির সৃজনশীল পরিচালনায় থাকছেন অভিজ্ঞান চ্যাটার্জি৷ জোরকদমে চলছে ছবির শ্যুটিং। ফিজিক্যাল ডিসটেন্সিং মেনে ও করোনা প্রতিরোধের সমস্ত নিয়মকানুন মেনেই সেরে ফেলা হচ্ছে ছবির শ্যুটিং পর্ব। 

প্রতিবেদন- সুমিত দে

No comments