Header Ads

প্রিপ্রোডাকশন এগিয়ে রাখতে ব্যস্ত "রি এন্টারটেইনমেন্ট"। লকডাউনের সময়ে ব্যস্ত পুরো ছবির টিম


অনেকেই ভেবেছিলেন ২০২০ সালটা হয়তো বেশ ভালোভাবেই কাটবে সবার। কিন্তু অদৃষ্টের এমনই পরিহাস যে হঠাৎ করেই সব মাটি। কোথা থেকে মাঝখানে উড়ে এসে জুড়ে বসলো অচেনা এক রোগ। যার কবলে পড়ে আমরা সকলে ঘরবন্দী জীবনযাপন করছি। করোনা আতঙ্কে সবাই ভীত। বাড়িতে বসে কীভাবে সকলে দিন কাটাবেন বুঝতে পারছেন না। কাজেই যে যা পারছেন সময় কাটানোর জন্য সেটাই করছেন। কেউ বাড়িতে বসে শর্টফিল্ম বানাচ্ছেন, কেউ গল্প লিখছেন, কেউ গান করছেন, কেউ ভার্চুয়াল জ্যামিং এর মাধ্যমে সময় কাটাচ্ছেন। 


এমন একটি জটিল পরিস্থিতিতে দাঁড়িয়েও অনেকে ভাবছেন লকডাউনের পর কীভাবে কাজ করা যাবে? হ্যাঁ লকডাউন তো একদিন কেটে গিয়ে আবারো সুন্দর দিন আসবে। তাই ভবিষ্যতের কথা এখন থেকেই ভাবতে হবে। সমস্যা তো প্রতিনিয়তই থাকবে, সেই সমস্যা কাটিয়ে আমাদের বেরিয়ে আসতে হবে। একটা রোগের বিরুদ্ধে লড়াই করতে হবে ঠিক কথা তা বলে স্বপ্ন দেখা তো আমরা ভুলে যাবো না। 

স্বপ্নের উৎস সন্ধানে গা ভাসিয়ে ইতিমধ্যেই ভবিষ্যতের জন্য কাজ করা শুরু করে দিয়েছেন অনেকেই। যেমন "রি এন্টারটেইনমেন্ট" তাদের লকডাউন পরবর্তী প্রযোজনার কাজ ইতিমধ্যেই শুরু করে দিয়েছে। "রি এন্টারটেইনমেন্ট" এর পুরো টিম এই লকডাউনের মাঝে ব্যস্ত তাদের আগামী ছবির কাজে। বাড়িতে সবাই ছবির প্রিপ্রোডাকশনের কাজ অনেকটা এগিয়ে রাখছেন। ছবির পরিচালক হিসাবে আছেন পরিচালক আতিউল ইসলাম। ছবির প্রতিটি ডিপার্টমেন্টের টিম বাড়িতে বসে ওভার ফোন স্ক্রিপ্ট ও অন্যান্য বিষয়ে কাজগুলো এগিয়ে রাখবেন। 

পরিচালক আতিউল ইসলাম বলেন যে "এই ছবিটির প্রেস ঘোষণা অনেকদিন আগেই করা হত যদি না এই লকডাউন হত। তবে প্রিপ্রোডাকশন টা খুব ভালো ভাবে পুরো টিম মিলে করছি যাতে ছবিটি খুব সুন্দর ভাবে পুরো টিম মিলে তৈরি করতে পারি। ছবির মূল অভিনেতাদের সাথে কথা চলছে ওভার ফোন। ছবিটি প্রযোজনা করছেন প্রযোজক রিজু হালদার।" ছবির এক্সিকিউটিভ প্রোডিউসার সানন্দা সরকার জানান "লকডাউনের সময়টাকে নষ্ট না করে আমরা ছবির প্রিপ্রোডাকশন এগিয়ে রাখছি যাতে লকডাউন কেটে যাওয়ার জন্য সমস্ত নিয়ম মেনে আমরা তাড়াতাড়ি শ্যুটিং শুরু করতে পারি। তবে এই মূহুর্তে ছবির নাম ও কাস্টিং নাম নিয়ে কিছু বলতে পারবো না। খুব তাড়াতাড়ি সব কিছু জানানো হবে।" এই ছবিতে প্রধান সহকারী পরিচালক হিসাবে কাজ করছেন পরিচালক তুষার চট্টোপাধ্যায়। 

প্রতিবেদন- লিটারেসি প্যারাডাইস ইনফরমেশন ডেস্ক      

No comments