Header Ads

ভ্যালেন্টাইন্স ডেতে সৌরদীপ্ত চৌধুরী ও পীযূষ দাসের উপহার 'তারায় তারায় খুঁজি'



ভালোবাসা দিবসে সৌরদীপ্ত চৌধুরী ও পীযূষ দাসের উপহার 'তারায় তারায় খুঁজি'। আগামী ১২ ই ফেব্রুয়ারী মুক্তি পাচ্ছে এই গানটি৷ একটি ভালোবাসার স্মৃতি রোমন্থন উঠে এসেছে গানের গল্পে। সুরকার রাজন সাহার সুরে পীযূষ দাসের কণ্ঠে শোনা যাবে এই গান। পরিচালক সৌরদীপ্ত চৌধুরীর গল্প, ভাবনা ও পরিচালনায় নির্মিত হয়েছে গানের ভিডিও। বিশ্বরূপ লিখেছেন গানটির ভিডিও স্ক্রিপ্ট। 


একটি পুরানো প্রেমের গল্প। একটি মেয়ে প্রাণ দিয়ে ভালোবাসত একটি ছেলেকে।  ছেলেটি লেখালেখি করতে দারুণ পছন্দ করতো। কিন্তু একটা সময় আসে যখন ছেলেটা লেখার শক্তি হারিয়ে ফেলে। কোনোমতেই আর চেষ্টা করেও ছেলেটা কোনোকিছু লিখতে পারছিল না। ফলে ডিপ্রেশন তার মনের মধ্যে ভর করে। এই ডিপ্রেশন কাটাতে মেয়েটি শত চেষ্টা করতে থাকে। তাদের প্রেমের পুরানো স্মৃতির খোঁজে মেয়েটি বিভিন্ন জায়গায় ছেলেটিকে নিয়ে যেতে থাকে। তারপর ছেলেটি কী আদৌ পেরেছিল নিজের ডিপ্রেশন কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরে যেতে? জানতে হলে আপনাকে অপেক্ষা করতে হবে গানটির মুক্তির জন্য।


অত্যন্ত হৃদয় বিদারক ভাবনা উঠে এসেছে এই গানটিতে। হারানো প্রেমের স্মৃতি একটি মানুষের জীবনে কতটা দুঃখ নামিয়ে আনে, সেই বিষয়টাকে আলোকপাত করা হয়েছে গানের মধ্যে। এই গানটি লিখেছেন পীযূষ দাস। গানের ভিডিওতে অভিনয় করেছেন পীযূষ দাস ও দীগন্তিকা চৌধুরী। গানটির অ্যারেঞ্জমেন্ট ও মিক্সিং করেছেন দীপেশ চক্রবর্তী। গানটি রেকর্ডিং করা হয়েছে ক্রসলাইন স্টুডিওতে। গানটির সম্পাদনা ও সিনেমাটোগ্রাফি করেছেন সৌরদীপ্ত চৌধুরী। গানটিতে পোস্ট প্রোডাকশনের দায়িত্বে ছিল রকরুলজ স্টুডিও। শ্রোতাদের মনে শিহরণ জাগাতে ১২ ই ফেব্রুয়ারী মুক্তি পাচ্ছে 'তারায় তারায় খুঁজি'।  
  
প্রতিবেদন- সুমিত দে

No comments