Header Ads

ভালোবাসা দিবসে আপনাকে সাক্ষী রাখতে সাম্য কারফার কণ্ঠে ধ্বনিত হবে 'ইতি ভালোবাসা'


আমাদের জীবনে ভালোবাসার একটা আলাদা গুরুত্ব রয়েছে৷ পৃথিবীতে এমন কোনো মানুষ নেই যারা ভালোবাসা ছাড়া বাঁচতে পারে৷ জীবনে বেঁচে থাকার জন্য ভালোবাসা এক ও অদ্বিতীয়। এই ভালোবাসা বস্তুটিকে জানতে হলে একটা পুরো মানব জীবনও কেটে যেতে পারে। ভালোবাসা তৈরি হয় হাজারো সুখ-দুঃখ, অভিমান ও আশা-আকাঙ্ক্ষার ওপর ভর করে। এই ভালোবাসা দিবসে ভালোবাসার গল্প শুনতে হলে আপনার জন্য অপেক্ষা করছে একটি বিশেষ চমক। তার জন্য অপেক্ষা করতে হবে ১৪ ই ফেব্রুয়ারী পর্যন্ত। 


ভ্যালেন্টাইন্স ডে বা ভালোবাসা দিবসে এসডিপি ভেঞ্চার নিয়ে আসছে একটি ভালোবাসার কবিতা৷ আগামী ১৪ ই ফেব্রুয়ারী মুক্তি পাবে এই কবিতাটি। বিখ্যাত বাচিক শিল্পী সাম্য কারফার মনোমুগ্ধকর কণ্ঠে ধ্বনিত হবে কবিতাটি। আসছে নতুন বাংলা কবিতা 'ইতি ভালোবাসা'। প্রখ্যাত সাইকোলজিস্ট অনুত্তমা বন্দোপাধ্যায়ের লেখা কবিতা ও ঋতুপর্ণ ঘোষের প্রসঙ্গ নিয়ে তুলে ধরা হয়েছে কবিতাটি। সম্পূর্ণ নতুন ভাবে উপস্থাপন করা হবে কবিতাটি। 
   
'ইতি ভালোবাসা' হলো একটি নিবিড় ভালোবাসার উদযাপন৷ কবিতাপ্রেমী মানুষ থেকে শুরু করে প্রেমিক-প্রেমিকা যুগল সকলের মনে ভালোবাসার বার্তা দিতে অনন্য ভূমিকা পালন করবে এই কবিতাটি। মানুষের ভালোবাসার প্রতি শত আবেগ, উৎকণ্ঠা আরো অনেক কিছুর প্রতিফলন হলো এই কবিতা। ভালোবাসা দিবসে আপনি ও আপনার প্রিয়জনদের জন্য এসডিপি ভেঞ্চারের সবচেয়ে বড়ো উপহার হলো এই ভালোবাসার কবিতাটি। এই কবিতা জীবনের কথা বলবে। এই কবিতা আপনাকে জানাবে যে, ভালোবাসার কোনো দায় থাকেনা, দায়িত্ব থাকে আগলে রাখার আর যত্নে থাকার।
     
প্রতিবেদন- সুমিত দে

No comments