Header Ads

মুক্তির পথে দিন গুনছে পরিচালক আতিউল ইসলামের "চাতক"



আসছে এ আর প্রোডাকশন প্রযোজিত আতিউল ইসলাম ও অংশুমান সাহা পরিচালিত ছবি "চাতক"। যে ছবির বিষয় হলো পরিবারের মধ্যে মানসিক দ্বন্দ্ব ও সম্পর্কের টানাপোড়েন। ছবিতে অভিনয় করেছেন সমদর্শী দত্ত, সায়ন্তনী গুহঠাকুরতা, বিশ্বনাথ বসু, অনুরাধা রায় প্রমুখ। ছবির কাজ প্রায় শেষের মুখে। এই গ্রীষ্মে খুব শীঘ্রই আপনার নিকটবর্তী সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি।


কলকাতা ও মুর্শিদাবাদের বিভিন্ন লোকশনে শ্যুটিং হয়েছে সিনেমাটির। ভালোবাসা ও সম্পর্কের গল্প নিয়ে ভিন্ন ভাবে লেখা হয়েছে ছবির গল্প। ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তানবির কাজি। ছবিটির সংগীত পরিচালনা করেছেন শ্রাবণ। যিনি এ ছবির গানগুলো নিয়ে বেশ আশাবাদী। তাঁর আশ্বাস গানগুলো মানুষের হৃদয়কে নাড়া দেবে। আজ এ ছবিরই একটি গান রেকর্ডিং হলো। যে গানটি গেয়েছেন আই.পি.এস অংশুমান সাহা। এ ছবিতে ক্রিয়েটিভ পরিচালক হিসেবে কাজ করেছেন রামকৃষ্ণ চ্যাটার্জি। 


'চাতক' এ নামটির মধ্যেই কেমন যেন একটা ভালোবাসার ছোঁয়া রয়েছে। চাতকপাখি যেমন জলের খোঁজ করে তেমনই অনেক মানুষ ভালোবাসার খোঁজে চাতক হয়ে ওঠে। রোমান্টিসিজমে ভরপুর এই ছবিতে গান লিখেছেন দীপাংশু আচার্য, সান্বয় মিত্র ও শ্রাবণ। ছবিতে গান গেয়েছেন অনুপম রায়, অংশুমান সাহা, শ্রাবণ, ঈশান মিত্র, ইক্কশিতা মুখার্জি, জয়ন্তি ভট্টাচার্যের মতো শিল্পীরা। সবকিছু ঠিকঠাক থাকলে খুব তাড়াতাড়ি মুক্তি পাবে এই ছবি।
                   
প্রতিবেদন- লিটারেসি প্যারাডাইস ইনফরমেশন ডেস্ক

No comments