Header Ads

মেঘে ঢাকা তারার নীতার চরিত্রটির মতো করে বলা গল্প 'মেঘ'


'প্রজাপতি', 'আসছে বছর আবার হবে'র পর আবারো অন্য ধরনের গল্প নিয়ে হাজির হতে চলেছে কাহিনি প্রযোজক সংস্থা। তাদের প্রযোজিত নতুন স্বল্পদৈর্ঘ্যের ছবি 'মেঘ'। 'মেঘে ঢাকা তারা' ছবির মুখ্য চরিত্র নীতা চরিত্রের গুণাবলি মাথায় রেখে নির্মিত হচ্ছে 'মেঘ'। একদম নতুন পরিচালক ও নতুন অভিনেতাদের নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। নবাগত পরিচালক বিশ্বদিপ বিশ্বাসের পরিচালনায় মুক্তি পাবে এই ছবি। 


'মেঘ' ছবিতে নাম ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী কৌশিকি চক্রবর্তীকে। যিনি এর আগে অভিনয় করেছেন 'প্রজাপতি' ছবিতে। যে ছবিটি পরিচালনা করেছিলেন অরুণাভ দে। এছাড়াও অভিনয় দেখা যাচ্ছে অভিনেতা অরুণাভ দে, ফিরোজ শাহ, শ্যামল দে ও অভ্র দেকে। এই ছবিতে সিনেমাটোগ্রাফি পরিচালনা করছেন সুশোভন চক্রবর্তী। এই ছবির সৃজনশীল পরিচালক হিসেবে কাজ করছেন তাপস চক্রবর্তী। 


পরিচালক বিশ্বদিপ বিশ্বাসের কাছে ছবিটি বেশ চ্যালেঞ্জিং। এক তো তার প্রথম ছবি তার থেকেও বড় কথা ছবির বিষয়বস্তু। কারণ এই ছবির গল্পটাকে পর্দায় ফুটিয়ে তোলা অত্যন্ত কঠিন কাজ। তিনি কতটা নিপুণ ভাবে পুরো ছবিটা তৈরি করবেন এটাই এখন মূল আলোচ্য বিষয়। তবে আশা করা যায় যে গল্পটি ছবিতে ফুটিয়ে তোলা শক্ত হলেও পরিচালকের দক্ষতা ও মনের জোর ছবিকে পৌঁছে দেবে সফলতার শিখরে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ৮ ই মার্চ মুক্তি পাবে বাংলা ছবি 'মেঘ'। 
     
প্রতিবেদন- লিটারেসি প্যারাডাইস ইনফরমেশন ডেস্ক

No comments