Header Ads

ভালোবাসা নাকি ত্যাগ! ভালোবাসার শহরে নতুন গল্পের শ্যুটিং শুরু ডিসেম্বর মাসে


ভালোবাসা আর তার বিপরীতে কি প্রতিশোধ? নাকি প্রতিশোধের চেয়ে ত্যাগ ভালো! হ্যাঁ, যে মানুষটাকে ভালোবাসা যায়, তার জন্য পুরো পৃথিবীর কাছে নীরব মুখে সহ্য করে নেওয়া যায় সমস্ত কষ্ট। কিন্তু সব ভালোবাসা কি পরিনতি পায়? নাকি জোয়ার ভাটার মতো চলে যায় বহু সম্পূর্ণ না পাওয়া প্রেমের গল্প। 


হ্যাঁ, ঠিক এমন এক সম্পর্কের গল্পের অধ্যায় শুরু হচ্ছে পরিচালক সান্তনু বেজ এর পরিচালনায় নতুন ছবি। পরিচালক ছবির নাম দিয়েছেন "জানিনা"। ছবির গল্পে দেখা যাবে এক সম্পর্কের ওঠাপড়া। গল্পে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সাহেব হালদার ও রিয়া বেজ। কিন্তু গল্পের মোড়ে দেখা যাবে আরো দুইজন তুখোর অভিনেতা কে। গল্পের ছন্দে দেখা মিলবে অভিনেতা সুরোজিৎ মাইতি ও অভিনেত্রী ঐশ্বর্য মন্ডল কে। মুখোমুখি চারজন অভিনেতা অভিনেত্রী। কিন্তু প্রেমের গল্পে জীবনের স্রোত নিয়ে যাবে তাদের কোন মোহনায়? এই সব কিছুর উওর মিলবে ছবি "জানিনা" তে। ছবিতে আরো একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব ভট্ট। 

পরিচালক সান্তনু বেজ জানান ছবিতে একটি গান রয়েছে। তবে গানটি সম্পর্কে এখন বেশি কিছু জানাতে তিনি নারাজ। ছবিটি মুক্তি পাবে পিক্সেল এফএস্ক স্টুডিও ও বেজ মিডিয়া টিভির ব্যানারে। ছবির শ্যুটিং শুরু হবে আগামী ডিসেম্বর মাস থেকে। ছবির শ্যুটিং হবে কলকাতা শহরে। 

প্রতিবেদন- সুমিত দে 

No comments