Header Ads

সাম্য কারফা ও জয়তী চক্রবর্তীর অনবদ্য মেলবন্ধন 'কাছের মানুষ'


পৃথিবীতে সকল মানুষের একজন করে কাছের মানুষ থাকে। যে মনের মধ্যে সর্বদা বসত স্থাপন করে। কাছের মানুষের কথা কেউ ভোলেনা। হাজার অভিমানের বেড়া ভেঙে যাওয়ার পরেও মনের মধ্যে সম্পর্ক বজায় থাকে সকল কাছের মানুষদের মধ্যে। কাছের মানুষ কখনো রয়ে যায় মনের গহীনে। কখনো বা কোনো এক বিশেষ কারণে দূরে ছেড়ে চলে যায়। একমাত্র কবিতা ও গানের মাধ্যমে বেঁচে থাকে কাছের মানুষের স্মৃতি। 

আগামী ২৭ শে ডিসেম্বর হাজরার উত্তম মঞ্চে সন্ধ্যা ছয় ঘটিকায় একগুচ্ছ কাছের মানুষদের গল্প নিয়ে অনুষ্ঠিত হতে চলেছে একটি সাংস্কৃতিক সন্ধ্যার। যার নাম 'কাছের মানুষ'। গানে-গল্পে প্রতিটি মরসুমকে উদ্বেল করে তুলতে আসছে 'কাছের মানুষ'। আপনার মনের অন্তরের কাছের মানুষ খুঁজে নিতে আজই অগ্রীম টিকিট বুক করে নিন এ সাংস্কৃতিক সন্ধ্যার। যে সন্ধ্যায় সাক্ষী থাকবেন আপনি, আপনার প্রিয়জন, গান ও কবিতা। যে সন্ধ্যা প্রতিটি সন্ধ্যার থেকে আলাদা। 


'কাছের মানুষ' অনুষ্ঠানে উপস্থিত থাকছেন জনপ্রিয় সংগীত শিল্পী জয়তী চক্রবর্তী। যার সুরেলা কণ্ঠে একরাশ মুগ্ধতা সৃষ্টি হবে মঞ্চ জুড়ে। সাথে বিখ্যাত বাচিক শিল্পী সাম্য কারফা। যিনি দেশের সীমানা অতিক্রম করে ব্রিটেন থেকে সূদুর অস্ট্রেলিয়া, কুয়েতে কবিতা পাঠের জন্য পাড়ি দিয়েছেন। সাম্য কারফা ও জয়তী চক্রবর্তীর অনবদ্য মেলবন্ধনে জমে উঠবে সাংস্কৃতিক আসর। অনুষ্ঠানের সঞ্চালনায় থাকছেন রম্যাণি মুখোপাধ্যায়।   

বছরের শেষে শীতের রাতে আপনার কাছের মানুষকে নিয়ে চলে আসুন 'কাছের মানুষ' দেখতে। অনুষ্ঠানের মঞ্চে আপনার জন্য অপেক্ষা করবে কয়েকটি না বলা কবিতা। কয়েকটি গানের কলি। আপনার হারিয়ে যাওয়া সব ভালোবাসার স্মৃতি। আর মাত্র খানকয়েক সপ্তাহের অপেক্ষা। তারপর উত্তম মঞ্চের হৃদয় উজাড় করা সন্ধ্যায় আপনার গান ও কবিতার দেশে হারিয়ে যাওয়ার পালা।  
               
প্রতিবেদন- সুমিত দে

No comments