Header Ads

মুক্তি পেল সৌরদীপ্ত চৌধুরী পরিচালিত নতুন ছবি 'বিদায়' এর অফিশিয়াল ট্রেলার

বাক্স রহস্যের ফাঁদে চেনা সম্পর্কের ছকে নতুন গল্প শোনাবেন পরিচালক সৌরদীপ্ত চৌধুরী। মুক্তি পেল তার আসন্ন নতুন ছবি 'বিদায়' এর অফিশিয়াল ট্রেলার। যা ইমোশনের মায়ায় ভরা। ট্রেলার দেখে সহজেই আন্দাজ করা যাচ্ছে যে এই ছবি আট থেকে আশি সবার মনজয় করবে। বাংলাতে সাধারণত যে ধরনের শর্টফিল্ম হয় তার থেকে সম্পূর্ণ আলাদা এই শর্টফিল্মটি। 



পরিচালক সৌরদীপ্ত চৌধুরী বরাবরই সাইকোলজিক্যাল থ্রিলার ছবি বানিয়েছেন কিন্তু এবার সেই ধারা থেকে বেরিয়ে একটু নতুন কিছু আবিষ্কারের সন্ধানে হাজির তিনি। মানুষের মনের গভীরে দাগ কাটতে তিনি নির্মাণ করেছেন 'বিদায়'। দর্শকদের কাছে বেশ ভালো সাড়া পাচ্ছে ছবির ট্রেলারটি। 

একজন বৃদ্ধের স্মৃতি রোমন্থন, বাক্স রহস্য ও একটি পুরানো প্রেমের কথা উঠে এসেছে ছবির ট্রেলারে। ছবিতে ক্যামেরার কাজ থেকে শুরু করে সম্পাদনা বেশ যত্ন সহকারে করা হয়েছে। এছাড়াও আবহে রবীন্দ্রসঙ্গীতের সুন্দর ব্যবহারে বেশ মুগ্ধ হতে হয়। ট্রেলারটি দেখে আপনি সহজে ধরতে পারবেন না যে গল্পটা ঠিক কী? তবে এটা বুঝতে পারবেন যে গল্পটা মনের গহ্বরে ধাক্কা দেবে। 

ছবি তৈরি হওয়ার পিছনের নেপথ্য চিত্র
ছবির গল্প লিখেছেন পরিচালক সৌরদীপ্ত চৌধুরী ও তার স্ত্রী সৌমিতা গুহ। ছবির স্ক্রিপ্ট লিখেছেন সৌরদীপ্ত চৌধুরী ও সবর্ণা সিংহ দেব। ছবিতে বিজিএম ও সংগীত পরিবেশনায় সায়ন দাস। ছবিতে ব্যবহৃত তিনটি রবীন্দ্র সঙ্গীতে কণ্ঠ দিয়েছেন সৌমিত্র চৌধুরী, সৌগত নন্দী, সাশা ঘোষাল ও মুক্তধারা। ছবিতে অভিনয় করেছেন মৃগাঙ্ক বণিক, শ্রুতি কর্মকার, ইপ্সিতা ইন্দ্র, সর্বজিৎ সরকার, অরূপ কুমার পাল ও নিশা গুহ। ছবিতে সিনেমাটোগ্রাফি করেছেন সৌরদীপ্ত চৌধুরী এবং সহযোগী সিনেমাটোগ্রাফি করেছেন রাহুল মন্ডল। আর স্টিল ফটোগ্রাফি করতে দেখা গেছে রাহুল অধিকারীকে। ছবির সম্পাদনায় সৌরদীপ্ত চৌধুরী। ছবির প্রযোজনায় রকরুলজ স্টুডিও। ছবির অফিশিয়াল মিডিয়া পার্টনার লিটারেসি প্যারাডাইস।  

কিছুদিন আগে মুক্তি পেয়েছে ছবির টিজার

ছবির কাজ শুরু হবার প্রথম দিন থেকেই ছবির পরিচালক থেকে শুরু করে সকল কলাকুশলীরা ছবিটি নিয়ে ভীষণ আশাবাদী। নিত্যনতুন ভাবনার মিশেলে নির্মিত হয়েছে পুরো ছবি। ঝকঝকে সিনেমাটোগ্রাফি ও কলাকুশলীদের অভিনয় এককথায় বাড়িয়ে তুলবে দর্শকদের চোখের খিদে। সবকিছু ঠিকঠাক থাকলে আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে নতুন বাংলা স্বল্পদৈর্ঘ্যের ছবি 'বিদায়'।



প্রতিবেদন- সুমিত দে

No comments