Header Ads

একগুচ্ছ চমক নিয়ে দর্শকদের সাক্ষী রাখতে হাজির হতে চলেছেন পরিচালক সৌরদীপ্ত চৌধুরী তার পরবর্তী ছবি নিয়ে

'রেডরেস' ছবির মুক্তির রেশ কাটতে না কাটতেই পরিচালক সৌরদীপ্ত চৌধুরী হাত দিতে চলেছেন তার পরবর্তী ছবির জন্য। তিনি এতোদিন পর্যন্ত বরাবরই বানিয়ে এসেছেন সাইকোলজিক্যাল থ্রিলার ফিল্ম। এবার সেই ধারা থেকে বেরিয়ে একদম নতুন বিষয় নিয়ে বানাতে চলেছেন পরের ছবিটি ৷ 



শোনা যাচ্ছে একজন বৃদ্ধের প্রাচীন স্মৃতি রোমন্থনের গল্প উঠে আসবে ছবিতে। এছাড়াও আরো অনেক কিছুই তুলে ধরা হবে ছবিতে। পরিচালক সৌরদীপ্ত চৌধুরী গল্পটি প্রকাশ করতে সম্পূর্ণ নারাজ। এই ছবিটি তার কাছে বেশ চ্যালেঞ্জিং। দর্শকদের হৃদয় তোলপাড় করতে প্রস্তুত তিনি। 

ছবির গল্প লিখেছেন পরিচালক সৌরদীপ্ত চৌধুরী ও তার স্ত্রী সৌমিতা গুহ। ছবির স্ক্রিপ্ট লিখেছেন সৌরদীপ্ত চৌধুরী ও সবর্ণা সিংহ দেব। ছবিতে সংগীত পরিচালনা করবেন সৌগত নন্দী। ছবিতে অভিনয় করতে দেখা যাবে মৃগাঙ্ক বণিক, শ্রুতি কর্মকার, ইপ্সিতা ইন্দ্র, সর্বজিৎ সরকার, অরূপ কুমার পাল ও নিশা গুহকে। ছবিতে সিনেমাটোগ্রাফি করবেন সৌরদীপ্ত চৌধুরী এবং সহযোগী সিনেমাটোগ্রাফি করবেন রাহুল মন্ডল। আর স্টিল ফটোগ্রাফি করতে দেখা যাবে রাহুল অধিকারীকে।  

আর বেশ কিছুদিনের মধ্যেই শুরু হবে এ ছবির শ্যুটিং পর্ব। একগুচ্ছ চমক নিয়ে দর্শকদের সাক্ষী রাখতে এবার নতুন করে ময়দানে নামছেন পরিচালক সৌরদীপ্ত চৌধুরী। ছবির নাম এখনও ঠিক হয়নি। এই ছবি ঘিরে ছবির সঙ্গে যুক্ত সকলেই ভীষণ আত্মবিশ্বাসী। 

প্রতিবেদন- সুমিত দে

No comments