নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হতে চলেছেন অভিনেতা সুপ্রতিম সাহা


সুপ্রতিম সাহা বাংলা চলচ্চিত্রের অভিনেতা। 'গুডনাইট সিটি' ছবির মাধ্যমে ফিচার ফিল্মে হাতেখড়ি হয় তার। তিনি 'গুডনাইট সিটি' ও 'গুপিগাইন' ছবিতে অভিনয়ের মাধ্যমে সবার নজর কেড়েছে। তার আপকামিং ফিচার ফিল্ম হলো 'প্রতিফলন' ও 'পরিবর্তন'। তিনি ফিল্মের পাশাপাশি মিউজিক ভিডিওতেও অভিনয় করেন। ইতিমধ্যেই মুক্তির দোরগোড়ায় তার অভিনীত মিউজিক ভিডিও 'স্বপ্নের পিছু পিছু'। 

অভিনেতা সুপ্রতিম সাহা তার আসন্ন মিউজিক ভিডিও 'স্বপ্নের পিছু পিছু' মুক্তি পাবার পূর্বেই হাত দিলেন একটি নতুন মিউজিক ভিডিওর কাজে৷ যে মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন প্রজ্জ্বল ঘোষ। 

প্রযোজক অনির্বাণ রায়ের প্রযোজনায় শুরু হয়েছে এই নতুন মিউজিক ভিডিওটির কাজ। এই মিউজিক ভিডিওতে সিনেমাটোগ্রাফির কাজ করতে চলেছেন পাপ্পু। ভিডিওটির প্রোডাকশন ম্যানেজার হলেন হিমাদ্রি। এছাড়াও স্টিল ফটোগ্রাফির কাজ করতে চলেছেন মহর্ষি মোহন ব্যানার্জি। সম্পাদনার দায়িত্বে ডেভিড প্রিয়দীপ সিংহ। মেকআপের দায়িত্বে সোনালী বসু। আর্ট টিমে রয়েছেন বিমল এবং লাইটের দায়িত্বে রয়েছেন রাজু। 

নতুন এই মিউজিক ভিডিওতে অভিনেতা সুপ্রতিম সাহার বিপরীতে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী ডোনা মন্ডল। নর্থ কলকাতার বেশ কিছু আনকোরা লোকেশানে শ্যুটিং চলছে ভিডিওটির। 



একটি বিশেষ সূত্রে জানা যায় ভিন্টেজ কলকাতার ছোঁয়া মিউজিক ভিডিওতে দিতে চেয়েছিলেন অভিনেতা সুপ্রতিম সাহা। তাই তিনি পরিচালক ও প্রযোজকদের প্রস্তাব দেন শ্যুটিংটি নর্থ কলকাতার মধ্যে করবার জন্য। পরিচালক ও প্রযোজক সহমত পোষণ করেন তার এমন প্রস্তাবে। সবকিছু ঠিকঠাক থাকলে অভিনেতা সুপ্রতিম সাহা ভিন্টেজ কলকাতার অনন্য আস্বাদন দিতে খুব শীঘ্রই হাজির হতে চলেছেন তার নতুন মিউজিক ভিডিও নিয়ে।                                                                
প্রতিবেদন - সুমিত দে

No comments