মুক্তির পথে সময় গুনছে পরিচালক অর্নব পালের ছবি "তান্ত্রিক"


আজ ৭ ই আগস্ট আকাশ আট বাংলা চ্যানেলে রাত সাড়ে নটায় প্রিমিয়ার হবে নতুন বাংলা ছবি 'তান্ত্রিক'। এটি একটি ক্রাইম থ্রিলার। ছবিটি পরিচালনা করেছেন জনপ্রিয় চিত্র পরিচালক অর্ণব পাল। যার পরিচালিত ছবি 'বৃষ্টি তোমাকে দিলাম' ইতিমধ্যেই মানুষের মন জয় করে নিয়েছে। চিরঞ্জিত, জয়া আহসান ও বাদশা মৈত্রের মতো দক্ষ অভিনেতা ও অভিনেত্রীরা অভিনয় করেছিলেন ঐ ছবিতে৷ প্রায় ১২৫ দিন সিনেমা হলে চলেছিল 'বৃষ্টি তোমাকে দিলাম'। তার ছবি ১২৫ দিন চলে বাংলা সিনেমাতে একটা নতুন ইতিহাস সূচনা করে। 


ক্রাইমের সাতকাহন এ বছরের শ্রেষ্ঠ ক্রাইম শো 'সেকশন ৩০২' এ এবার এসে গেল রহস্য-রোমাঞ্চে ভরা জমজমাট গল্প 'তান্ত্রিক'। এমনিতেই ক্রাইম থ্রিলার বাঙালি দর্শকেরা দেখতে পছন্দ করেন। তারা যদি এখন অন্যরকম ক্রাইম থ্রিলারের স্বাদ পেতে চান তাহলে তাদের আজ দেখতে হবে 'তান্ত্রিক'। যে ছবিতে রয়েছে একটা টানটান উত্তেজনা। বেশ কিছু জলঘোলা রহস্যের প্যাঁচে সাজানো হয়েছে গল্প। 

'তান্ত্রিক' ছবিতে অভিনয় করেছেন সন্দীপ দে, পাপিয়া অধিকারী, কমল ব্রম্ভ, সাহেব হালদার, মেহুলি সরকার, পঞ্চানন ভট্টাচার্য, কৌস্তুভ চক্রবর্তী প্রমুখেরা। এনাদের সাবলীল অভিনয় মুগ্ধ করবে সকল দর্শকদের। 



গত ৬ ই আগস্ট মুক্তি পায় ছবির ট্রেলার। যা দেখে সহজেই আন্দাজ করা যায় যে ছবিতে প্রতি মুহূর্তে রয়েছে রহস্যের মায়াজাল। দর্শকেরা এই ট্রেলার দেখে বেশ প্রশংসিত। সুন্দর সিনেমাটোগ্রাফি ও অসাধারণ আবহের মিশেলে তৈরি হয়েছে পুরো ছবি। এখন অপেক্ষা আজ রাতের। আজ রাত সাড়ে নটায় আকাশ আটে সপরিবারে সকলে মিলে দেখে ফেলুন 'তান্ত্রিক'।

প্রতিবেদন-সুমিত দে

No comments