Header Ads

শ্রোতাদের হৃদয় মাতাতে আজ মুক্তি পাচ্ছে নতুন বাংলা রোমান্টিক গান "তোর এই ভালোবাসারই ছোঁয়াকে"

আজ মুক্তি পাচ্ছে নতুন বাংলা রোমান্টিক গান "তোর এই ভালোবাসারই ছোঁয়াকে"। অ্যাঞ্জেলস ডিজিটালের ব্যানারে অ্যাঞ্জেলস ডিজিটাল ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে এই গান। গত ৪ ঠা জুলাই কলকাতা প্রেস ক্লাবে প্রিমিয়ার হয় এই গানটির। 


গায়ক সৌমেন নন্দি ও গায়িকা সঙ্গীতা দেবের কণ্ঠে "তোর এই ভালোবাসারি ছোঁয়াকে" গানটির নষ্টালজিয়ায় ভরে যাবে শ্রোতাদের প্রাণ। এ গানের রচয়িতা সঙ্গীতা দেব। রনবীর রায়ের সুরে তৈরি হয়েছে এই গানটি। 

মানুষের জীবন প্রেম-ভালোবাসা ছাড়া বৃথা। মানুষের জীবনে কাছের মানুষ না থাকলে সে জীবন সেরকম সুখের হয়না। প্রত্যেক মানুষের জীবনে রয়েছে  একটা করে ব্যক্তিগত মন। সেই মনকে নাড়া দেয় ভালোবাসা নামক বস্তু। জীবনের কোনো একটা দিন হলেও সে বিয়ের আগে প্রেম হোক বা বিয়ের পরে মানুষ কারো না কারো ভালোবাসার পরশ অনুভব করেই থাকে। আর এ গান সেই মনের পরশকে করে তুলতে পারে আন্দোলিত।

বহুদিন পর এরকম একটি গান মুক্তি দিতে পেরে অ্যাঞ্জেল ডিজিটাল বেশ আপ্লুত। আগামীদিনেও আরো অসংখ্য ভালো বাংলা গান তারা শ্রোতাদের উপহার দেবেন। নতুন গান যাতে মানুষের কাছে বেশি করে পৌঁছায় সেইদিকে এবার চোখ রাখতে চলেছেন তারা ৷ 

গায়ক থেকে শুরু করে এই গানের সঙ্গে যুক্ত সকল কলাকুশলীরা বেশ আশাবাদী গানটিকে ঘিরে ৷ এবার সব প্রতীক্ষার অবসান। সমস্ত জল্পনা সরিয়ে আজ মুক্তি পাবে "তোর এই ভালোবাসারই ছোঁয়াকে"। শ্রোতাদের হৃদয় মাতাতে প্রস্তুত এই গান। 

প্রতিবেদন-সুমিত দে

No comments