Header Ads

রোটারি সদনে 'ভার্জিন স্প্রিং সিনেফেস্টে' পরিচালক সত্যজিৎ দাসের জীবনের প্রথম ছবি "পেইন্টিং ইন দ্য ডার্ক" এর প্রথম প্রিমিয়ার শো

নবাগত পরিচালকের নতুন সূচনা "পেইন্টিং ইন দ্য ডার্ক"। হ্যাঁ, পরিচালক সত্যজিৎ দাস এক অন্ধত্বের  মোড়কে নতুন গল্পের জন্ম দিলেন তার নতুন ছবিতে। একরাশ স্বপ্ন আর নতুন আশাতে বুক বেঁধে এই নবাগত পরিচালকের পথ চলা। ছবিটি নির্মিত হয়েছে ভুবনেশ্বর ফিল্মস ও মাস্টারপিসের ব্যানারে।



একটি অন্ধ ছেলের চিত্রাঙ্কণ ঘিরে জীবনের কাহিনী । ছবির প্রধান চরিত্র  ইমানুয়েল। অভিনেতা রাশেদ রহমান কে দেখা যাবে ইমানুয়েল চরিত্রে। একটি ছেলে যে জন্মান্ধ। তবে সে শব্দ শুনে এবং অনুভব করে চিত্রায়িত রুপ দেয় ও তাঁর জীবন ঘিরে একটি দুর্ঘটনা ঘটে যা গল্পে সম্পূর্ণ মোড় ঘুরে যায়। অন্ধত্বের কারাগারে জীবনের নানা রঙের খেলা। গল্পের মোড়ে ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী সায়ন্তি চ্যাটার্জি কে। এছাড়াও ছবিতে রয়েছেন সুরোজিত চৌধুরী, নিলাঞ্জনা রুদ্র, বিশ্বজীৎ ঘোষ, সাহেব হালদার এবং সুরোজিৎ মাইতি প্রমুখ। 



প্রথম ছবি মানেই স্বপ্নপূরণের আরেক ধাপ এগিয়ে যাওয়া। "পেইন্টিং ইন দ্য ডার্ক" ছবি নিয়ে অত্যন্ত আশাবাদী পরিচালক সত্যজিৎ দাস। দর্শকদের মনে কতোটা সাড়া জাগাবে কিংবা দর্শকেরা ছবিটিকে কতটা ভালোবাসবেন এই নিয়ে পরিচালকের হৃদয়ে চলছে একটা চরম উত্তেজনা।

আগামীকাল অর্থাৎ ২৭ শে জুলাই পরিচালক সত্যজিৎ দাসের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি দিন হতে চলেছে। কারণ কাল তার জীবনের প্রথম ছবি "পেইন্টিং ইন দ্য ডার্ক" এর প্রথম প্রিমিয়ার শো। কলকাতার রোটারি সদনে 'ভার্জিন স্প্রিং সিনেফেস্টে' আগামীকাল দুপুর দুটোয় হতে চলেছে এই প্রিমিয়ার শো।
   


যারা এই ছবিটি নিয়ে বিশেষ আগ্রহী। তাদের কাছে অবশেষে এলো ছবিটি দেখার সুবর্ণ সুযোগ। আগামীকাল রোটারি সদনে সপরিবারে দেখে আসুন "পেইন্টিং ইন দ্য ডার্ক"। এ ছবি আপনার মনের গভীরে নাড়া দেবে। অন্ধ চিত্রকরের জীবন চিত্র সচক্ষে সিনে পর্দায় দর্শন করতে হলে আপনাকে অবশ্যই আসতে হবে 'ভার্জিন স্প্রিং সিনেফেস্টে' এ ছবির প্রথম প্রিমিয়ার শোতে। 

প্রতিবেদন- সুমিত দে

No comments