Header Ads

মুক্তি পেল তিমির বিশ্বাসের নতুন মিউজিক্যাল ফিল্ম 'এভাবে আমায়'


'জানিনা তো আর দেখা হবে কি হবেনা। হয়তো আমায় কাল মনে রবে না'। হৃদয় বিদারক এমন কিছু লাইন নিয়ে গত ১ লা জুন মুক্তি পেয়েছে তিমির বিশ্বাসের পরিচালনায় নতুন মিউজিক্যাল ফিল্ম 'এভাবে আমায়'। 'আমি জানি তুমি ঠিক' মিউজিক্যাল ফিল্মের সাফল্যের পর আবারো নতুন প্রজেক্ট নিয়ে সবার সামনে হাজির হলেন বাংলা স্বাধীন গান ও বাংলা চলচ্চিত্রের  জনপ্রিয়  গায়ক ও সংগীত শিল্পী তিমির বিশ্বাস।

'এভাবে আমায়' গানের মধ্যে উঠে এসেছে এক অদ্ভুত নস্টালজিয়া। তিমির বিশ্বাস ও সৃজা মণ্ডলের মিষ্টি কণ্ঠে গাওয়া এ গান একবার শুনলে বারবার শোনার ইচ্ছে জাগতে পারে। এ গানে উঠে এসেছে দুই মানুষের আলাদা হওয়ার গল্প। যারা একে অপরকে অভিমান করে ছেড়ে গেলেও তাদের মধ্যে ভালোবাসা কমেনি একটুও। 

সংগীত শিল্পী তিমির বিশ্বাসের প্রতিটি মিউজিক্যাল ফিল্মেই উঠে আসে মানুষের কথা। তাঁর পরিচালিত মিউজিক্যাল ফিল্ম 'কিছুদিন' এ যেমন উঠে এসেছে বৃদ্ধাশ্রমের গল্প। ঠিক তেমনই 'আমি জানি তুমি ঠিক' এ উঠে এসেছে নেশাগ্রস্ত এক ছেলের মিউজিশিয়ান হওয়ার গল্প। আর এবার তিনি নিয়ে এলেন সম্পর্ক ভেঙ্গে যাওয়ার গল্প।    
  
ওয়েবএকুফের প্রযোজনায় তিমির বিশ্বাসের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে 'এভাবে আমায়'। এই মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেছেন অর্পিতা দেব, প্রাঞ্জল দাস, তিমির বিশ্বাস, অভিষেক মণ্ডল, অভিমান পাল, সংকেত মণ্ডল, অভিনন্দন দাস, সুস্মিত নন্দী, সৃজা মণ্ডল, অঙ্কুর সরকার, কৃষ্ণেন্দু ভৌমিক ও সৌরভ সাহা। গানটি রচনা করেছেন অভিমান পাল। সিনেমাটোগ্রাফি ও সম্পাদনায় সৌরভ সাহা ও পোগো। মিউজিক্যাল ফিল্মটির সহকারী পরিচালনা করেছেন অভিনন্দন দাস ওরফে জন্টি।

ইতিমধ্যেই গানটি ইউটিউবে বেশ সাড়া ফেলেছে। অসংখ্য মানুষ তাদের ভালোবাসায় ভরিয়ে দিয়েছে এ গানটিকে। একরাশ মুগ্ধতা ও অসাধারণ সুরের মিশেলে ধ্বনিত হয়েছে এই গান। শত শত মানুষের মনের অন্তরে অন্তরে এ গানের ঢেউ ছড়িয়ে পড়েছে। যা দেখে সহজেই বলা যায় যে এ গান বহুদিন থেকে যাবে শ্রোতাদের হৃদয়ে৷ 
যারা এখনো এ গানটি শোনননি তারা আজই দেখে নিন এ মিউজিক্যাল ফিল্মটি। আশা করি এই মিউজিক্যাল ফিল্ম আপনাদেরও আপাদমস্তক ধারণ করবে, এ বিষয়ে নেই কোনো সন্দেহের অবকাশ।

প্রতিবেদন-সুমিত দে


No comments