Header Ads

এই টিজার পোস্টারের অন্তরে অন্তরে লুকিয়ে রয়েছে রহস্য।


চিত্রনায়ক রাশেদ রহমান যিনি এ সময়ের একজন ব্যস্ততম অভিনেতা। নবাগত পরিচালক সত্যজিৎ দাসের হাত ধরে তিনি ফিরছেন 'পেইন্টিং ইন দ্য ডার্ক নিয়ে'। ইতিমধ্যেই ছবির ফার্স্ট লুক পোস্টার ও টিজার সবার নজর কেড়েছে। 
  
একটি অন্ধ ছেলের চিত্রাঙ্কণকে ঘিরে এ ছবিতে বলা হয়েছে জীবনের গল্প। ভুবনেশ্বর ফিল্মস ও মাস্টারপিসের ব্যানারে চলতি বছরের সেপ্টেম্বর অথবা অক্টোবরের দিকে মুক্তি পেতে চলেছে এই ছবি। 

'পেইন্টিং ইন দ্য ডার্ক' সত্যজিৎ দাসের প্রথম সিনেমা। এ ছবিটি ঘিরে তিনি নতুন স্বপ্নের দিকে এগিয়ে চলেছেন। তিনি গভীর আশাবাদী এ ছবি নিয়ে। তার মতে জীবনের প্রথম বড়ো ছবি প্রতিটি পরিচালকের কাছে তুরুপের তাস হিসাবে থাকে। 



এ ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা রাশেদ রহমান। তার চরিত্রের নাম ইমানুয়েল। এছাড়াও বিশেষ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী  সায়ন্তি চ্যাটার্জি। এবং অন্যান্য চরিত্রে অভিনয় করছেন সুরোজিৎ চৌধুরী, নীলাঞ্জনা রুদ্র, বিশ্বজিৎ ঘোষ, সাহেব হালদার ও সুরোজিৎ মাইতি কে।

ছবিটি দেশ বিদেশের বিভিন্ন ফেস্টিভ্যালে প্রদর্শিত হবে। তারপর কলকাতাসহ রাজ্যের অন্যান্য জায়গার বেশ কিছু সিনেমাহলে চলতে দেখা যাবে এ ছবিটিকে। 

সম্পূর্ণ নিজস্ব চিন্তাভাবনায় সত্যজিৎ দাসের হাত ধরে ভিন্ন ধরনের গল্পের টুইস্ট দিতে হাজির হতে চলেছে 'পেইন্টিং ইন দ্য ডার্ক'। এই ছবিতে সিনেমাটোগ্রাফি করেছেন সৌরিদেব চ্যাটার্জি। সঙ্গীত পরিচালনায় রাজদীপ দাসগুপ্ত। ছবির গল্প, চিত্রনাট্য ও গীত রচনা করেছেন পরিচালক নিজেই।   


        
গত রবিবার অফিশিয়ালি লঞ্চ হলো 'পেইন্টিং ইন দ্য ডার্ক' ছবির দ্বিতীয় টিজার পোস্টার। যে টিজার পোস্টারের অন্তরে অন্তরে লুকিয়ে রয়েছে রহস্য।

প্রতিবেদন-সুমিত দে

No comments