Header Ads

হাসতে যদি যান ভুলে হাসাবে এবার প্রান খুলে পরিচালক উওম সরকার নিয়ে তার দুই হাসির রাজা কানু & পানু

রঙ্গতামাশা হলো হাসাহাসির একটা অন্য মাধ্যম। টেলিভিশনে আমরা মীরাক্কেল বা লাফিং ক্লাবের মতো অনেক ভালো ভালো কমেডি শো দেখতে পাই৷ যে শোগুলো দেখলে হাসতে হাসতে আপনার পেটের নাড়িভুড়ি ছিঁড়ে যেতে পারে। 


আমরা যখন বাড়িতে একা থাকি তখন ইউটিউব খুলে নানাবিধ কমেডি ভিডিও আমরা দেখে থাকি। সপরিবারে বসেও অনেকসময় আমরা কমেডি ভিডিও দেখি। ঠাট্ট-তামাশাতে ভরপুর কমেডি দেখে আমাদের আজকাল দিন বেশ ভালোভাবেই কাটে। 

কমেডির ক্ষেত্রে একটা আলাদা মজা রয়েছে। কারণ বাড়িতে বসে একঘেয়েমি জীবন কাটাতে আমরা অস্থির হয়ে উঠি৷ সেই একঘেয়েমি জীবনকে মুক্তি দিতে কমেডি ভিডিও বেশ কাজে লাগে। আপনি যদি একটু প্রাণখুলে হাসতে চান তাহলে আপনাকে এককথায় কমেডি দেখতে হবে৷ 

কমেডির অত্যধিক জনপ্রিয়তা থাকাসত্বেও একাংশ দাবী করে থাকেন যে এই তামাম দুনিয়ার নাকি আমরা হাসতে ভুলে যাচ্ছি। এ বিষয়ে অনেকের দ্বিমত থাকলেও থাকতে পারে৷ তবে বাস্তবিক ক্ষেত্রে আমরা সত্যিই হাসতে ভুলে যাচ্ছি। আমরা জানিনা কেন প্রতিদিন হাসতে ভুলে গিয়ে কেমন যেন একটা ইঁদুরদৌড়ে সামিল হচ্ছি। কী সেই দৌড়? যার উত্তর দেওয়া বেশ জটিল। 

যাইহোক সমাজের বেশি গভীরে না ঢুকে এবার আসল কথাটা বলি আপনাদের। "হাসি হলো পৃথিবীর মধ্যে সেরা ওষুধ", এই কথাটা আমরা সবাই জানি তবুও আমরা এই ভিড়ের দুনিয়ায় হাসতে ভুলে যাচ্ছি। 

এই কর্মব্যস্ত দুনিয়ায় সবার মুখে হাসি ফোটাতে পরিচালক উওম সরকার ও টিম স্মাইল বাংলা নিয়ে এসেছে এক হাসির খোরাক এক নতুন কমেডি শো যার নাম "কানু & পানু"। কানু চরিএ অভিনয় করছেন মীরাক্কেল খ্যাত রাজেশ মন্ডল ও পানু চরিএ অভিনয় করছেন কৈলাস হালদার। ইতিমধ্যেই বেশ কিছু হাস্যকর পর্ব মুক্তি পেয়েছে। দর্শকেরাও বেশ উপভোগ করছে পর্বগুলো৷

আপনি যদি প্রাণখুলে হো হো করে হেসে দিন কাটাতে চান তাহলে এক্ষুনি স্মাইল বাংলা ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করে হারিয়ে যান হাস্যকৌতুক জগতে।   

প্রতিবেদন-সুমিত দে

No comments