Header Ads

সন্দীপ রায়ের 'নয়ন রহস্য' ছবিতে ভিলেন বাহুবলীর কালকেয়া


আবারো ফেলুদা নিয়ে ফিরে আসছেন পরিচালক সন্দীপ রায়। এবারের ছবির নাম 'নয়ন রহস্য'। সত্যজিৎ রায়ের অমর সৃষ্টি 'ফেলুদা', যা বাঙালির অত্যন্ত প্রিয় একটি গোয়েন্দা চরিত্র। বাংলা চলচ্চিত্র জগতে ফেলুদার গুরুত্ব অপরিসীম। বাঙালিরা রূপোলী পর্দায় ফেলুদাকে বরাবরই চান। 'নয়ন রহস্য' ছবিটি রহস্য-রোমাঞ্চকর ও রোমহষর্ক দৃশ্যে ভরপুর হতে চলেছে। এই ছবির শ্যুটিং শুরুর আগেই ফাঁস হলো ভিলেনের কাস্টিং।


'নয়ন রহস্য' ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ভয়ানক দানবরূপী বাহুবলীর কালকেয়াকে। কালকেয়া আসলে একটি চরিত্র, যে চরিত্রে অভিনয় করেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা প্রভাকর। তিনি এবার সন্দীপ রায়ের নতুন ফেলুদা নয়ন রহস্যের অন্যতম ভিলেন গাওয়াঙ্গীর চরিত্রটি করতে চলেছেন। কন্নড়, তেলুগু, মালয়ালম ও তামিল ইন্ডাস্ট্রি মিলিয়ে ২০০ টিরও বেশি ছবিতে তিনি অভিনয় করেছেন। অভিনেতা প্রভাকর সত্যজিৎ রায়ের গল্প শুনে ছবিটি করতে প্রচণ্ড আগ্রহী।

নয়ন রহস্য গল্পে গাওয়াঙ্গীর যে বর্ণনা রয়েছে তার সঙ্গে হুবহু মিল থাকবে এমন অভিনেতা পাওয়া নিয়ে সন্দীপ রায়কে প্রথমদিকে একটু সমস্যায় পড়তে হচ্ছিল। এই চরিত্রের জন্য অভিনেতা খুঁজতে গিয়ে ৩৪ টি পোর্টফোলিও বাতিল করতে হয় সন্দীপ রায়কে। তাঁর সিনেমা বলেই বহু দক্ষিণী অভিনেতা চরিত্রটি করার আগ্রহ জানান। সেই অনুযায়ী পোর্টফোলিও পাঠানো শুরু হয়। শেষমেশ প্রভাকরই দক্ষিণের প্রথম কোনও অভিনেতা হিসেবে সত্যজিৎ রায়ের সাহিত্য অবলম্বনে সন্দীপ রায়ের ছবিতে অভিনয় করার সুযোগ পেতে চলেছেন। 

বাংলা ছবির জন্য এ এক বড় খবর। ভারতের অন্যতম ব্যবসাসফল ছবি 'বাহুবলী'র ভিলেন অভিনয় করতে চলেছেন বাংলা ছবিতে। 

প্রতিবেদন- নিজস্ব সংবাদদাতা


No comments