Header Ads

ভৌতিক ও গোয়েন্দা গল্পের সমাহারে জমে উঠেছে 'সাসপেন্স নাইট ভলিউম টু'


বাংলাতে অডিও স্টোরি এখন তুমুল জনপ্রিয়তা লাভ করছে। গল্প শোনার অভ্যাস বাঙালিদের এখন দিন দিন বাড়ছে। ইউটিউব খুললেই একগুচ্ছ অডিও স্টোরির চ্যানেল আমাদের হাতে ধরা দেয়। বিভিন্ন সৃজনশীল মানুষজন আজকে অডিও স্টোরি বানাচ্ছেন। ভয়েস আর্টিস্ট হিসেবে অডিও স্টোরিতে কাজ করে অনেকে সাফল্যও অর্জন করছেন। সোশ্যাল মিডিয়াতে লক্ষ লক্ষ মানুষ অডিও স্টোরি শুনছেন। অডিও স্টোরির জন্য বহু লেখক আজকে দুর্দান্ত সব গল্প লিখছেন। বাংলা অডিও স্টোরি বাংলার সাহিত্য জগৎকেও সমৃদ্ধ করছে। 


এই বাংলা অডিও স্টোরি নিয়ে নতুন করে স্বপ্ন দেখাচ্ছে 'এসডি এন্টারটেইনমেন্ট'। করোনাকালীন পরিস্থিতিতে চতুর্দিকে যখন টালমাটাল অবস্থা তখন ক্ষণিকের শান্তি দিতে এসডি এন্টারটেইনমেন্ট নিয়ে আসে সাসপেন্সে ভরপুর গল্পের সম্ভার 'সাসপেন্স নাইট'। তাদের এই পথচলায় এগিয়ে আসেন বিভিন্ন পেশার মানুষ। কেউ ডাক্তার, কেউ উকিল, কেউ শিক্ষক, কেউ ব্যবসায়ী, কেউ নাট্যকর্মী, কেউ ছাত্র ও কেউ সঙ্গীতশিল্পী। বর্তমানে তাদের এই পরিবারের সদস্য-সদস্যা ৩০ জনেরও বেশি। অনেক সুপ্ত প্রতিভার বিকাশ ঘটছে এই সাসপেন্স নাইটের হাত ধরে।

আট থেকে আশি সব্বাই সাসপেন্স নাইটের প্রতিটি গল্প আনন্দের সঙ্গে শুনছেন। প্রতিদিন সাসপেন্স নাইটের শ্রোতাদের সংখ্যা হু হু করে বাড়ছে। অল্পদিনেই সাসপেন্স নাইট বহু মানুষের কাছে তাদের প্রিয় অডিও সিরিজ হয়ে উঠেছে। সাসপেন্স নাইটের সাফল্যের ধারাকে অব্যাহত রাখতে গত ৩ রা ডিসেম্বর থেকে প্রতি শনিবার রাত ৮ টায় শুরু হয়ে গেছে 'সাসপেন্স নাইট ভলিউম টু'। ভৌতিক ও গোয়েন্দা গল্পের সমাহারে ভলিউম টু জমে উঠেছে। 

পুষ্পিতা বক্সী, সাগ্নিক পাল, সূর্য, রাহুল ঠাকুর চক্রবর্তী, অঞ্জন মাঝি, দিগন্ত বসু, অদিতি ঘোষ, দেবারূপ মাঝি, অনুপম মুখার্জি, শর্মিলা দাস, নিবেদিতা মাঝি, বান্টি হালদার, সুমন অধিকারী প্রমুখ কণ্ঠশিল্পীদের কণ্ঠ সাসপেন্স নাইটের ভলিউম টু তে শোনা যাবে। এই সমগ্র পরিকল্পনা সূর্যদীপের মস্তিষ্কপ্রসূত। যিনি নিজে একজন অভিনেতাও। বেশ কিছু জনপ্রিয় বাংলা ধারাবাহিকে দেখা যাচ্ছে তাকে। সাসপেন্স নাইট ভলিউম টু-এর সমগ্র পর্ব পরিচালনা ও রূপায়ন এবং এডিটিং এর পুরো দায়িত্বই সামলাচ্ছেন তিনি।

সাসপেন্স নাইট নবীন  গল্পকারদের জন্য একটি দারুণ সুযোগও দিচ্ছে। আপনি যদি গল্পকার হয়ে থাকেন তাহলে আপনার লেখা এখানে অডিও স্টোরির জন্য পাঠাতে পারেন। বাছাই করা গল্প পাঠ করে আপনাদের শোনানো হবে। তার জন্য আপনারা sdentertainment008@gmail.com)- এ ইমেল করতে পারেন। 

প্রতিবেদন- সুমিত দে


No comments