Header Ads

মরণবাঁচন ম্যাচে সিকিমকে ১-০ গোলে হারিয়ে সন্তোষ ট্রফির মূল পর্বে বাংলা


২১ শে নভেম্বর থেকে শুরু হয়েছে সন্তোষ ট্রফি। খেলার প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল বাংলা বনাম ছত্তিসগড়। কল্যাণী স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে সন্তোষ ট্রফি৷ সন্তোষ ট্রফির জন্য দীর্ঘদিন ধরেই প্রস্তুতি নিয়েছে বাংলা। টিমের লক্ষ্য একটাই সন্তোষ ট্রফি জয়। এ বছর বাংলা দল সন্তোষ ট্রফি জিতলে মোট ৩৩ বার চ্যাম্পিয়ন হবে। 


সন্তোষ ট্রফির প্রথম ম্যাচেই প্রতিপক্ষ ছত্তিসগড়কে ২-০ গোলে পরাস্ত করে জয়ী হয় বাংলা। মহিতোষ রায় এবং ফার্দিন আলি মোল্লার গোলে পরাজিত হয় ছত্তিসগড়। প্রথম ম্যাচে জয়ী হওয়ার পর আজ ২৫ শে নভেম্বর সিকিমের মুখোমুখি হয় বাংলা। যে ম্যাচটি ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ৷ এই ম্যাচকে মরণবাঁচন ম্যাচও বলা যেতে পারে৷ যে ম্যাচে হেরে গেলে সন্তোষ ট্রফি থেকে ছিটকে যেতে পারে বাংলা।    

আজকের মরণবাঁচন ম্যাচে মান বাঁচাল বাংলা। সিকিমকে ১-০ গোলে হারিয়ে সন্তোষ ট্রফির মূল পর্বে পৌঁছে গেল বাংলা। প্রথম থেকে শেষ সিকিম বনাম বাংলার এই ম্যাচ ছিল বেশ রুদ্ধশ্বাস। দুই পক্ষই দূর্দান্ত লড়াই করেছে এই ম্যাচে। এই ম্যাচকে ঘিরে বাংলার দর্শকদের মধ্যে ছিল টানটান উত্তেজনা। খেলা যত শেষের দিকে এগোতে থাকে, উত্তেজনার পারদ তত বাড়তে থাকে। 

আগের ম্যাচের মতো এই ম্যাচেও বাংলা দলের সকল খেলোয়াড়ই সমানভাবে লড়াই করেছেন। ফুটবলার দিলীপ ওঁরাও ৪২ মিনিটের মাথায় গোল করেন৷ তাঁর পায়ের জাদুতে সহজ জয় পেল বাংলা। ১-০ ব্যবধানে শেষ হয় আজকের ম্যাচ। সামনে এবার মূল পর্বের ম্যাচ। যে ম্যাচগুলিতে লড়াই আরো কঠিন থেকে কঠিনতর হতে চলেছে।  

প্রতিবেদন- নিজস্ব সংবাদদাতা


No comments