Header Ads

অ্যাপের মাধ্যমে পেয়ে যান প্রেমিক-প্রেমিকা, পুজোতে অরুণাভ ও অর্চিকা জুটির ছবি 'পুজোপ্রেম ডট কম'


পিতৃপক্ষের অবসান ও মাতৃপক্ষের সূচনা। আকাশে বাতাসে সাজো সাজো রব। চারিদিকে মায়ের আগমন বার্তা। মা আসছেন। পুজো এলেই বাঙালির মনটা একরাশ আনন্দে ভরে ওঠে। বাঙালিরা সারা বছর ধরে অপেক্ষা করে থাকে দুর্গাপুজোর জন্য। 


ধর্ম-বর্ণ নির্বিশেষে দুর্গাপুজো এখন হয়ে উঠেছে সবার পুজো৷ দুর্গাপুজোকে কেন্দ্র করে কতই না আয়োজন চলছে গোটা বাংলা জুড়ে। পুজো আসছে বলে কথা। এই সময় নতুন ছবি না এলে কী আর চলে? হ্যাঁ পুজোতে মুক্তি পেতে চলেছে একগুচ্ছ বাংলা ছবি৷ 

অভিজ্ঞান চ্যাটার্জির পরিচালনায় এই পুজোতে আসছে এক ভিন্নস্বাদের মজার প্রেমের ছবি 'পুজোপ্রেম ডট কম।' পরিচালক অভিজ্ঞান চ্যাটার্জি তার সমস্ত ছবিতেই চেষ্টা করেন নতুনত্ব রাখার। কাজেই এই ছবিতেও থাকছে নতুনত্ব। এই পুজোতে একটি নতুন ভাবনার প্রেমের ছবি নিয়েই হাজির হচ্ছেন তিনি। 

আপনি কী এখনো সিঙ্গেল? তাহলে আর চিন্তা নেই৷ সিঙ্গেল থাকবার সমস্ত ভয় কাটাতে অ্যাপের মাধ্যমে পেয়ে যান প্রেমিক-প্রেমিকা। এসএসআর সিনেমার সাথে জুড়ে কাহিনি ওয়ার্ল্ডের নতুন নিবেদন পুজোপ্রেম ডট কম৷ ছবির প্রযোজনায় শতদীপ সাহা। ছবিতে অভিনয় করতে দেখা যাবে অরুণাভ দে ও অর্চিকা গুপ্তকে৷ 

অভিনেতা অরুণাভ দে তৃতীয় অধ্যায়, সেই যে হলুদ পাখি,  ডাব চিংড়ির মতো ভিন্নধারার ছবি করলেও প্রেমের ছবিতে খুব একটা দেখা যায়নি তাকে। এই প্রথমবার কোনো প্রেমের ছবিতে দেখা যাবে অরুণাভ দেকে এবং অভিনেত্রী অর্চিকা গুপ্তকে এই প্রথমবার অনস্ক্রিনে দেখতে পাবেন তার শুভাকাঙ্ক্ষীরা।  

প্রতিবেদন- লিটারেসি প্যারাডাইস ইনফরমেশন ডেস্ক

No comments