Header Ads

জুন মাসেই তিনটি মিউজিক্যাল ফিল্ম নিয়ে আসছে কাহিনী ওয়ার্ল্ডস


কাহিনী ওয়ার্ল্ডস হলো এমনই একটি প্রোডাকশন হাউস। যাদের কাজ কখনো থেমে থাকে না। তারা চেষ্টা করে দর্শকদের নতুন কিছু দিতে। তাদের মিউজিক্যাল ফিল্ম ও শর্টফিল্মগুলো একটু ভিন্ন ধরণের। এর আগের কাজগুলো বেশ প্রশংসিত হয়েছে সকলের কাছে। করোনার যুদ্ধোত্তর পরিস্থিতিতেও তারা জোরকদমে কাজ চালিয়ে যাচ্ছে। সারা বছর ধরে মানুষের সাথে মিলেমিশে বিনোদনে মন ভরাতে প্রস্তুত কাহিনী ওয়ার্ল্ডস। এবার কয়েকটি আকর্ষণ নিয়ে হাজির হতে চলেছে তারা। 


চতুর্দিকে প্রাকৃতিক দুর্যোগ ও রোগের সংক্রমণ চলছে। গত সপ্তাহে আমফানের প্রভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে সারা বাংলা। আর তার সাথে করোনার ভয়াবহতা তো থেকেই গেছে৷ এই মরসুমে সকলের কপালে চিন্তার ভাঁজ পড়েছে৷ কারও মন ভালো নেই৷ শিল্পজগৎ থেকে সাহিত্যজগতের সমস্ত মানুষদের দিন কাটছে নিদারুণ কষ্টের সাথে। সবার চোখ এখন ভবিষ্যতের দিকে৷ জানিনা আমরা স্বাভাবিক অবস্থায় ফিরতে পারবো কিনা। কিন্তু তাই বলে কী আমাদের সুন্দর ভাবে বেঁচে থাকার যে আয়োজন তা থেকে আমরা বিরত থাকবো। এমনই সব কঠিন প্রশ্নের কাছে আমরা বন্দী হয়ে পড়ছি৷ 

এমতাবস্থায় গান ও চলচ্চিত্রের মাধ্যমে মানুষের মনে আনন্দ জোগাতে মাঠে নেমে পড়েছে কাহিনী ওয়ার্ল্ডস। খুব শীঘ্রই তাদের ব্যানারে কয়েকটি গান ও চলচ্চিত্র মুক্তি পাবে৷ সম্প্রতি মুক্তি পেয়েছে অরুণাভ ও কৌশিকি অভিনীত মিউজিক্যাল ফিল্ম 'রোদের আঁচলে'র টিজার। অনুপম আইচের সুর ও কথায় নির্মিত হয়েছে এই মিউজিক্যাল ফিল্ম। উত্তর কলকাতা, স্কুল ইউনিফর্ম, অভিনেতা ও অভিনেত্রীর রসায়ন সব মিলিয়ে একটি মিষ্টি অভিজ্ঞতা উপহার দেবে দেবরাজ নির্দেশিত 'রোদের আঁচল'। আগামী পয়লা জুন মুক্তি পাবে এই ভিডিও। 

'রোদের আঁচল' মুক্তি পাওয়ার কয়েকদিন পরেই স্বাদ বদলাতে আসছে 'ধ্বংস হতে চাই' নামক আরেকটি মিউজিক্যাল ফিল্ম। যেখানে অভিনয় করেছেন সৌম্য মজুমদার, বাসু দেব ও অরুণাভ দে। এই সিরিজের গান লিখেছেন ও সুর করেছেন সায়ন হালদার। গানটি গেয়েছেন অনুপম আইচ আর ট্র্যাকের দায়িত্বে ছিলেন কুন্তল মিত্র যিনি একাধারে অভিনয় ও করেছেন। জুনের শুরুতেই মুক্তি পাবে এই কাজ টি। 

'ধ্বংস হতে চাই' মুক্তির কয়েকদিন পরেই আসছে অনুপম আইচ ও বাংলাদেশের ব্যান্ড 'ব্যাকস্টেজের' আরো একটি গান, যাতে অভিনয় করছেন অরুণাভ দে এবং সমদৃতা পাল। গল্পটি বেঁধেছেন বাসু দেব। এই গানটিও দর্শকদের মন ভালো করে দেবে বলে ধারণা নির্মাতা দের। এপার বাংলা ওপার বাংলা মিলে তিন-তিনটে কাজ আসছে এই জুনে কাহিনী ওয়ার্ল্ডস সংস্থার পক্ষ থেকে। লকডাউন কাটলেই কাহিনী ওয়ার্ল্ডস এর প্রযোজনায় শুরু হবে অর্নব চ্যাটার্জির ছবি 'চরিত্রওয়ালা', তাপস চক্রবর্তীর সিরিজ 'বিফোর বিবাহ' ও অভিজ্ঞান চ্যাটার্জি র সিরিজ 'বিহাইন্ড ভালোবাসা', তাছাড়া আরো অনেক গুলি সিরিজ ও ছোটো ছবির চিন্তাভাবনা চলছে জানালেন সংস্থার কর্ণধার অরুণাভ দে। 

প্রতিবেদন- সুমিত দে

No comments