Header Ads

একটি হারিয়ে যাওয়া গল্পে দর্শককে সাক্ষী রাখবে দ্য ফোক ডায়েরিজ ও সৌরদীপ্ত চৌধুরী নিবেদিত 'শেষ রূপকথার গল্প'


একটি হারিয়া যাওয়া গল্প ও এক হারিয়ে যাওয়া শিল্পীর ইতিকথা। ছবির নাম 'শেষ রূপকথার গল্প'। এটি একটি মিউজিক্যাল ফিল্ম। গত বছর মুক্তি পেয়েছিল 'তুই আমি আর রূপকথা' নামের একটি মিউজিক্যাল ফিল্ম। যে সিরিজের তৃতীয় ছবি হলো 'শেষ রূপকথার গল্প'। প্রথম সিরিজের নাম ছিল 'ডুবে দেখ ইতি রূপকথা'। প্রথম দুটো সিরিজ আলোড়িত করেছিল অসংখ্য দর্শককে। গত বছরই বলা হয়েছিল ২০২০ তে মুক্তি পাবে সিরিজের তৃতীয় গল্প৷ কাজেই বেশ কিছু দর্শক অপেক্ষায় বসে তৃতীয় ছবির। প্রথম দুটো সিরিজের চিত্রনাট্য, গান, অভিনয়, শ্যুটিং লোকেশান সবকিছুই ছিল আন্তর্জাতিকমানের। 



রকরুলজ স্টুডিও এবং দ্য ফোক ডায়েরিজের তত্ত্বাবধানে নির্মিত হবে ছবিটি। লকডাউনের জন্য শুরু করা সম্ভব হয়নি ছবির শ্যুটিং। তবে লকডাউন কেটে গেলেই শুরু হয়ে যাবে ছবির শ্যুটিং। তৃতীয় ছবিতে থাকছে টানটান উত্তেজনা। ছবির গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় থাকছেন সৌরদীপ্ত চৌধুরী। ছবির স্ক্রিপ্ট লিখেছেন সৌরদীপ্ত চৌধুরী ও বিশ্বরূপ হাওলাদার। যেহেতু এটি একটি মিউজিক্যাল ফিল্ম তাই ছবির গুরুত্বপূর্ণ অংশ হলো গান। এই ছবিতে গানটির পরিবেশনায় থাকছে দ্য ফোক ডায়েরিজ। 

'শেষ রূপকথার গল্প' হলো রূপকথা সিরিজের শেষ গল্প। সিরিজের তিনটি গল্পকে একত্রিত করে পরিচালক সৌরদীপ্ত চৌধুরী লিখে ফেলেছেন একটি উপন্যাসও৷ কলকাতার কোনো এক নামী প্রকাশনী থেকেই প্রকাশিত হবে উপন্যাসটি। তবে কবে এই উপন্যাসটি প্রকাশিত হবে সেই বিষয়ে কিছু ইঙ্গিত মেলেনি৷ যদিও পরিচালক জানিয়েছেন লকডাউন উঠলেই খুব তাড়াতাড়ি উপন্যাসটি প্রকাশিত হবে। 

আপাতত কাউন্টডাউন শুরু 'শেষ রূপকথার গল্প'কে ঘিরে।  পরিচালক সৌরদীপ্ত চৌধুরী চেষ্টা করছেন ছবিতে নতুন কিছু চমক দেওয়ার। তিনি বরাবরই দর্শককে নতুন কিছু উপহার দেওয়ার চেষ্টা করেন৷ এ ছবির ক্ষেত্রেও তার অন্যথা হবেনা। 

প্রতিবেদন- সুমিত দে

No comments