Header Ads

মা ও ছেলের সম্পর্কের টানাপোড়েনের গল্প 'অব্যক্ত' ছবির ট্রেলার রিভিউ


মুক্তি পেল বাংলা ছবি 'অব্যক্ত' এর অফিশিয়াল ট্রেলার। মা ও ছেলের সম্পর্কের টানাপোড়েনের গল্প 'অব্যক্ত'। ২০১৮ সাল থেকে ২০২০ গত দুই বছর ধরে দেশ-বিদেশের মোট কুড়িটি ফিল্ম ফেস্টিভ্যালে সেরা ছবির শিরোপা অর্জন করেছে এই ছবি। ছবিটি পরিচালনা করেছেন পরিচালক অর্জুন দত্ত। ছবিতে অভিনয় করেছেন অর্পিতা চ্যাটার্জি, আদিল হুসেন, অনুভব কাঞ্জিলাল, অনির্বাণ ঘোষ, কেয়া চট্টোপাধ্যায় ও আরো অনেকে। ইন্দো-জার্মান, কলকাতা, গোয়া ফিল্ম ফেস্টিভ্যালের মতো চলচ্চিত্র উৎসবে দর্শকদের মন জয় করেছে এই ছবি। 


'অব্যক্ত' ছবির ট্রেলারের পরতে পরতে লুকিয়ে রয়েছে শুধুই ইমোশন। পৃথিবীর মধ্যে মা ও ছেলের সম্পর্কে একগুচ্ছ মায়া রয়েছে, সেই মায়ার বাঁধন মা ও ছেলে কখনোই ছিন্ন করতে পারেনা। ছবিতে একদিকে যেমন মা ও ছেলে, অন্যদিকে কারও সম্পর্ক বিচ্ছেদের দৃশ্যও লক্ষ্য করা যায় ট্রেলারে ৷ ইতিমধ্যেই ছবির ট্রেলার দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়েছে। 

তৃণা ফিল্ম ও রূপ প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে পুরো ছবি। পরিচালক অর্জুন দত্তের এটি প্রথম ফিচার ফিল্ম ৷ তাঁর নির্মিত এই ছবির প্রতিটি ফ্রেমে শিল্পসত্বা বর্তমান রয়েছে। অর্পিতা চ্যাটার্জি ও আদিল হুসেনের মতো তাবড়-তাবড় অভিনেতা-অভিনেত্রীদের নজরকাড়া অভিনয়, শাস্ত্রীয় সংগীতের ব্যবহার, মনোমুগ্ধকর আবহ সংগীতের ব্যবহার ফুটে উঠেছে ছবির ট্রেলারের দৃশ্যে। প্রথম ছবি হিসেবে অর্জুন দত্ত যথেষ্ট আশাবাদী 'অব্যক্ত' কে ঘিরে। 

আগামী ৩১ শে জানুয়ারি আপনার নিকটবর্তী সিনেমাহলে মুক্তি পাচ্ছে 'অব্যক্ত'। নতুন বছরের জানুয়ারী মাসের শুরুটা হয় 'অসুর' ছবির সফলতা দিয়ে আর জানুয়ারী মাস শেষ হবে 'অব্যক্ত' দিয়ে। এই ছবি চলচ্চিত্র উৎসবে সফল হলেও সিনেমাহলে কতটা সফল হবে তা সময়ই বলবে। লিটারেসি প্যারাডাইস নির্মাণ করেছে 'অব্যক্ত' ছবির একটি ছোটো ট্রেলার রিভিউ। ভিডিওটি দেখার জন্য নীচের লিঙ্কটি ক্লিক করুন।


প্রতিবেদন- সুমিত দে

No comments