Header Ads

ননভেজ কমেডির আসর জমাতে মাঠে নামছে 'ছোট বৌদি'। সৌজন্যে স্মাইল বাংলার নতুন ওয়েব সিরিজ

 

ননভেজ কমেডি আজকালকার দিনে বেশ জনপ্রিয়। যেখানে কোনো শরীর প্রদর্শন বা অশালীনতা ব্যবহার না করে শালীনতা বজায় রেখে চিত্রনাট্য সাজানো হয়। এবার বাংলাতে আসছে একটি নতুন ননভেজ কমেডি ওয়েব সিরিজ 'ছোট বৌদি'। সব বৌদিদের ধারণাকে নিমেষেই বদলে ফেলতে আয়োজন এমন ওয়েব সিরিজের। হাসির রাজা উত্তম সরকার পরিচালনা করছেন এই ওয়েব সিরিজটির। 


গ্রাম থেকে উঠে আসা ছেলেমেয়েদের চলচ্চিত্রে কাজ করবার স্বপ্নকে সত্যি করতে পরিচালক উত্তম সরকারের নতুন প্রয়াস হলো ওয়েব সিরিজ 'ছোট বৌদি'। সিরিজের প্রতিটি চরিত্রকে নিজের মতো করে উপস্থাপন করার চেষ্টা করেছেন তিনি। জোরকদমে চলছে সিরিজের শ্যুটিং পর্ব। এই কাজে হাজারো প্রতিকূলতাকে বিসর্জন দিয়ে তিনি এগিয়ে চলেছেন। তার বাড়ির সদস্যরা তাকে বিশেষভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। পুরো শ্যুটিং ইউনিটের খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়েছে তার নিজস্ব বাসভবনের ঘরোয়া পরিবেশে। 

এই ওয়েব সিরিজটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী পূজা কয়াল। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন রাজেশ, কৈলাশ, সুদীপ, সামিজুল, পাপিয়া, রতন ও আরো অনেকে। পরিচালক উত্তম সরকারের টিম স্মাইল বাংলা ইউটিউব চ্যানেলে স্ট্রিমিং হবে 'ছোট বৌদি'। ফ্ল্যাশব্যাক প্রোডাকশনের ব্যানারে মুক্তি পাবে সিরিজটি ৷ 

একটা গ্রাম্য মেয়ে যার বাবা একটা মাতাল৷ একদিন এক অফিসার আসে ঐ মেয়েটির বাড়িতে যেখানে কলার খোসার চোটে হোঁচট খান তিনি। এ ঘটনা বদলে দেয় অফিসারের জীবন। হঠাৎ করে আগমন ঘটে ছোট বৌদির অর্থাৎ অভিনেত্রী পূজা কয়ালের। ঐ অফিসারের সাথে বিয়ে হয় গ্রাম্য মেয়েটির। দুজনে গ্রাম ছেড়ে শহরে ওঠে। তারপর বাকিটা বলবে স্মাইল বাংলা ইউটিউব চ্যানেল। 

প্রতিবেদন- সুমিত দে

No comments