Header Ads

কলকাতা বেকারি ক্যাফেতে হয়ে গেল বাংলা ছবি "মেঘ বৃষ্টির মলাট" ছবির প্রেস কনফারেন্স



সায়ন বসু চৌধুরী পরিচালিত ছবি 'মেঘ বৃষ্টির মলাট' দিন গুণছে মুক্তির পথে। কলকাতা বেকারি ক্যাফেতে হয়ে গেল বাংলা ছবি "মেঘ বৃষ্টির মলাট" ছবির প্রেস কনফারেন্স। মুভিং রিলস এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পেতে চলেছে এই ছবি।


'মেঘ বৃষ্টির মলাট' হলো একটি সম্পর্কের গল্প। সুধাংশু শেখর রায় এক প্রাচীন সভ্রান্ত পরিবারের প্রথম এবং শেষ উত্তরাধিকারী। সুধাংশু বাবুর প্রথম স্ত্রী সন্তানের জন্মের সময় কোন এক জটিল রোগে মারা যান।সন্তানটি হলো একটি পুত্র যার নাম সৌম্যদীপ্ত রায়। সৌম্যের যখন পাঁচ বছর বয়স তখন সুধাংশু বাবু দ্বিতীয়বার বিয়ে করেন তার চেয়ে একজন কম বয়সী মহিলা অসীমাকে। অসীমা ডিভোর্সি ও বিয়ের সময় তার একটি দুবছরের কন্যা সন্তান ছিল। যে এই গল্পের প্রধান নারীচরিত্র সমৃদ্ধা, ডাকনাম ঋতি। সুধাংশু বাবু ও অসীমা বিয়ের পর ঠিক করেন এইবার তাদের কোন পুত্রসন্তান হবেনা। কারণ তারা চেয়েছিলেন সৌম্য আর সমৃদ্ধা স্বাভাবিক ভাইবোনের মতো বেড়ে উঠুক যদিও তারা বায়োলজিক্যাল ভাইবোন নয়। বাকীটা জানার জন্য আপনাকে আসতে হবে সিনেমাহলে। আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাচ্ছে এ ছবি।

কিছু মাস আগে আমারা মিউজিক বেঙ্গলী ইউটিউব চ্যানেলে মুক্তি পায় এ ছবির অফিশিয়াল ট্রেলার ও গান। ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা ভট্টাচার্য, সুদীপ সরকার, ফাল্গুনী চ্যাটার্জি, ওলিভিয়া মালাকার, অর্ণিবান চক্রবর্তী, সপ্তর্ষী চৌধুরী এবং রঞ্জিনী। ছবিতে সংগীত পরিচালনা করেছেন অমিত মিত্র। এই ছবির সৃজনশীল পরিচালক তাপস চক্রবর্তী।


পরিচালক সায়ন বসু চৌধুরীর মতে "আমি কনটেন্টের ছবিতে বিশ্বাসী। আর তাই "মেঘ বৃষ্টির মলাট" এর জন্ম"। মানুষকে নিত্যনতুন ভাবনার ছবি দিতে তিনি  বিশেষভাবে আগ্রহী। আর এমনিতেই বাংলা ছবির বাজারে কন্টেন্ট খুবই মূল্যবান। তাই 'মেঘ বৃষ্টির মলাট' ছুঁয়ে যাবে দর্শকদের অন্তরকে।

প্রতিবেদন-সুমিত দে

No comments