Header Ads

মুক্তির পথে দিন গুণছে পরিচালক চন্দ্রজীৎ পাত্রের ছবি 'লাভ ২০/২০'


জীবনে ভালোবাসার এক অনন্য ভূমিকা রয়েছে। ভালোবাসা মানে কাছের মানুষের সাথে দিনযাপন। প্রিয়জন ছাড়া আমরা এই পৃথিবীতে একা। সুখে বেঁচে থাকার জন্য জীবনে বিশেষভাবে প্রয়োজন হয় ভালোবাসার। তাতে বিরহ-অভিমান প্রত্যেকটা বস্তুই থাকে। তবুও ভালোবাসার বন্ধনেই আবদ্ধ থাকতে চায় প্রতিটি মানুষ। চেনা মানুষও অনেক সময় অভিমান করে অচেনা হয়ে উঠে। তার পরিণতি হয় অন্যরকম। এমনই একটি বিষয় ছবি বানালেন পরিচালক চন্দ্রজীৎ পাত্র। ছবির নাম 'লাভ ২০/২০'।



ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী সুমনা দাস, অভিনেতা খরাজ মুখার্জী, রাজ, রূপাঞ্জলী, সায়ন্তনী, দেবাশীষ গাঙ্গুলি, রাজু মজুমদার, অভীক ভট্টাচার্য, ক্যান্ডি দাস ও আরো অনেকে। ছবিটি মুক্তি পাবে রাজেন্দ্র দাসের প্রযোজনায় যুগ্লি ফিল্মসের ব্যানারে। 

মুম্বাই নিবাসী একটি ছেলে কাজের সূত্রে কলকাতা আসে। যেখানে তার সম্পর্ক গড়ে ওঠে একটি মেয়ের সাথে। বেশ সুন্দর ভাবেই এগোতে থাকে তাদের সম্পর্ক। হঠাৎ এই দুজনের মাঝে উপস্থিত হয় একজন তৃতীয় ব্যক্তি। যার ফলে দুজন দুজনের ওপর অভিমান করে দূরে চলে যায়। একে অপরের জীবন অন্য বাঁক নেয়। তারপর কী হয়? বাকীটা জানতে হলে দেখতে হবে এই ছবি। 

   
খুব শীঘ্রই আপনার নিকটবর্তী হলে রিলিজ হবে 'লাভ ২০/২০'। প্রেম-বিরহ-অভিমানে ভরপুর এই ছবিটি দর্শকদের মন জয় করে নেবে বলে আশ্বাস দিয়েছেন ছবির পরিচালক সাথে শুরু করে ছবির সাথে যুক্ত সকল কলাকুশলীরা। এখন দেখার পালা ছবিটি দর্শকদের মনে কতটা প্রভাব ফেলতে পারে। যার জন্য অপেক্ষা করতে হতে পারে বেশ কিছুদিন। 

প্রতিবেদন- নিজস্ব সংবাদদাতা              
                 
                 

No comments