Header Ads

রাগাশ্রয়ী মোগল সুরে আসতে চলেছে নতুন বাংলা গান 'সাব দাগ'

এসে গেল দীপাবলি। আর দীপাবলি মানেই আলোর উৎসব। এই উৎসবে শ্রোতাদের রোশনাই এর আলোতে ভরে দিতে মুক্তি পাচ্ছে একটি রোমাঞ্চকর সঙ্গীত। রাগাশ্রয়ী মোগল সুরে আসতে চলেছে নতুন বাংলা গান 'সাব দাগ'। হৃদয়ের গহ্বরে আলোড়ন জাগাতে প্রস্তুত এই গান। প্রেম-অভিমান-বিরহের মেলবন্ধনে গড়ে উঠেছে এই গান। 


শিল্পী তামোশা দের কণ্ঠে ধ্বনিত হয়েছে এই গান। তার মিষ্টি গলার সুরের মূর্ছনায় উদ্বেল হয়ে উঠবে প্রতিটি মানুষ। পরিচালক শুভম দত্তের কাছে এটি একটি ড্রিম প্রজেক্ট। এই গানের ভিডিওটি তিনি পরিচালনা করেছেন। পরিচালক শুভম দত্তের সাথে শিল্পী তামোশা দের এটা প্রথম কাজ।

এসডিপি ভেঞ্চারের ব্যানারে প্রযোজক শুভাশিষ দত্ত ও শুভম দত্তের প্রযোজনায় নির্মিত হয়েছে 'সাব দাগ'। চেনা ছন্দে প্রেমের সুভাষে মনের মধ্যে  চিরস্থায়ী হবে এই গান। আপনি যদি তাজমহল ভালোবেসে থাকেন তাহলে এই গান আপনাকে প্রেমে পড়তে বাধ্য করবে। উচ্চ আবেগপূর্ণ মিঠেল সুরেলা অবকাশে সবার মনে বিশেষভাবে স্থান করবে এ গান। এসডিপি ভেঞ্চারের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে 'সাব দাগ'।   


বাংলাতে ননফিল্মি গান নিয়ে বর্তমানে বেশ ভালো ভালো কাজ হচ্ছে। প্রত্যেকের কাজগুলো নতুনত্বে ভরা। যে সমস্ত মিউজিক সংস্থা ননফিল্মি গান নিয়ে কাজ করছে তাদের মধ্যে নতুন দৃষ্টান্ত স্থাপন করে চলেছে এসডিপি ভেঞ্চার। শুভম দত্তের অনন্য ভাবনায় অন্য রূপলাভ করছে এসডিপি ভেঞ্চারের প্রতিটি গান। তাই সহজেই আন্দাজ করা যায় যে, ননফিল্মি গান হিসেবে 'সাব দাগ' পাল্লা দেবে ফিল্মি গানকেও। 

প্রতিবেদন- সুমিত দে

No comments