Header Ads

মুক্তির পথে অপেক্ষমান জিতেন্দ্র নাহার প্রযোজিত নতুন বাংলা ছবি 'বাঁশি'

   
প্রযোজক জিতেন্দ্র নাহারের নাম আপনারা হয়তো অনেকেই শুনেছেন। যিনি একজন চলচ্চিত্র প্রযোজক। তিনি প্রযোজনা করেছেন 'নূপুর' নামে একটি বাংলা ছবির। যে ছবি আপামর দর্শকদের মন জয় করেছিল। এই ছবির সাফল্যের পর তিনি হাত দিলেন তার আর একটি নতুন ছবি প্রযোজনায়। ছবির নাম 'বাঁশি'।

'বাঁশি' ছবির প্রযোজক জিতেন্দ্র নাহার
ভালোবাসা এবং রহস্যের স্তিমিত মিশ্রণে 'বাঁশি'র গল্পে রয়েছে অন্য রকম চাহিদা। গল্পের উপজীব্য বিষয় ভালোবাসা হলেও গল্পের পরতে পরতে রয়েছে একগুচ্ছ রহস্যের রমরমা। পরিচালক তুহিন সিনহা এবং রাহুলের পরিচালনায় নির্মিত হয়েছে এই সিনেমা। বাংলাতে প্রধানত যে ধারার রোমান্টিক গল্প আমরা এতোদিন দেখে এসেছি। তার থেকে একদম অন্য ধাচে তৈরি করা হচ্ছে নতুন বাংলা ছবি 'বাঁশি'।

টলিউডের অন্যতম অভিনেতা অভিষেক চ্যাটার্জি  
ছবির নামের সাথেই রহস্য রহস্য গন্ধ ও প্রেমের আভাস সুস্পষ্ট। পুজোর পরে মুক্তি পাবে এই ছবি। যা দর্শকদের এককথায় মুগ্ধ করবে।   
                         
'বাঁশি' ছবির শ্যুটিং হয়েছে কলকাতা ও তার পাশ্ববর্তী কিছু জায়গায়। শ্যুটিং এর জন্য বেছে নেওয়া হয়েছে খানকয়েক নজরকাড়া আনকোরা লোকেশান৷ জে জে প্রোডাকশনের ব্যানারে গড়ে উঠছে পুরো ছবি। 

টলিউডের অন্যতম অভিনেতা তাপস পাল
জিতেন্দ্র নাহার প্রযোজিত 'বাঁশি' ছবিতে অভিনয় করেছেন অভিনেতা অভিষেক চ্যাটার্জি, তাপস পাল, অভিনেত্রী মৌটুসী বিশ্বাস ও আরো অনেকে। অনেকদিন পর আবারো ছবিতে প্রত্যাবর্তন করছেন টলিউডের দুই অন্যতম অভিনেতা অভিষেক চ্যাটার্জি ও তাপস পাল। অভিনেত্রী মৌটুসী বিশ্বাসের এটা প্রথম ছবি। 'বাঁশি'র মাধ্যমে তিনি ডেবিউ করলেন সিনে দুনিয়াতে। এ ছবিতে একদল কলেজ পড়ুয়াদেরও দেখা গেছে ছবিতে অভিনয় করতে। এদের সাথে কাজ করার প্রসঙ্গে অভিনেতা অভিষেক চ্যাটার্জি ও তাপস পাল জানিয়েছেন যে অল্প বয়সী নতুন ছেলেমেয়েদের সাথে কাজ করে খুব ভালো লেগেছে ও ভীষণভাবে গর্বিত এমন কাজ করতে পেরে।  
   
'বাঁশি'র মাধ্যমে সিনে দুনিয়াতে ডেবিউ করলেন অভিনেত্রী মৌটুসী বিশ্বাস
ছবিটি দর্শকদের কতটা মন জয় করবে তা সময়ই বলবে। তবে সবকিছু ঠিকঠাক থাকলে ছবি মুক্তি পাবে পুজোর পর। এখন মুক্তির পথে একটু একটু করে দিন গুণছে  নতুন বাংলা ছবি 'বাঁশি'।    
   
প্রতিবেদন- সুমিত দে

No comments