Header Ads

অফিশিয়াল টিজার পোস্টারের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিল নতুন বাংলা ছবি 'বাঁশি'

'নূপুর' সিনেমার সাফল্যের পর জে.জে প্রোডাকশনের ব্যানারে ও জিতেন্দ্র নাহারের প্রযোজনায় আসতে চলেছে নতুন বাংলা ছবি 'বাঁশি'। ছবির পরিচালনায় তুহিন সিনহা ও রাহুল। 


অবশেষে মুক্তি পেল 'বাঁশি' সিনেমার অফিশিয়াল টিজার পোস্টার। যা ইতিমধ্যেই মন কেড়ে নিয়েছে আপামর মানুষের। এ ছবির মাধ্যমে টলিউডে ডেবিউ  করতে চলেছেন প্রতিভাবান অভিনেত্রী মৌটুসী বিশ্বাস। যাকে নামজাদা অভিনেতাদের সাথে সমানে টক্কর দিতে দেখা যাবে প্রধান চরিত্রে অভিনয় করে। প্রযোজক জিতেন্দ্র নাহারের হাত ধরে বাংলা ছবির দর্শকেরা পেয়েছেন বহু প্রতিভাবান অভিনেতা ও অভিনেত্রী।     

এ ছবির প্রধান অভিনেত্রী মৌটুসী বিশ্বাস
প্রেম ও রহস্যের মেলবন্ধনে গড়ে উঠেছে ছবির গল্প। চিরাচরিত রোমান্টিক গল্প থেকে বেরিয়ে দর্শকদের অন্য স্বাদ দিতে প্রস্তুত বাংলা ছবি 'বাঁশি। ছবিতে অভিনয় করেছেন অভিষেক চ্যাটার্জি, তাপস পাল, দেবীকা মুখার্জী, দেবাশীষ গাঙ্গুলি, অনিকেত চ্যাটার্জি, দীবেন্দু শেখর দাস, তানিয়া দাস, রাঘব রায় ও নবাগতা মৌটুসী বিশ্বাস। 

'বাঁশি' তে সিনেমাটোগ্রাফি করেছেন বিশ্বজিৎ, রবীন ও রাহুল পন্ডা। এ ছবিতে আর্ট পরিচালনা করেছেন তপন রঙ্গ। ছবির সঙ্গীত পরিচালনায় অমিত্র মিত্র। এ ছবির গানে কণ্ঠ দিয়েছেন দেবলীনা ও স্যাম। ছবিতে আবহসঙ্গীত দিয়েছেন রাজদীপ দাসগুপ্ত। ছবির স্ক্রিনপ্লে ও ডায়ালগ লিখেছেন পরিচালক তুহিন সিনহা ও রাহুল নিজেরাই। ছবিতে কোরিওগ্রাফি করেছেন তীর্থ সাহা। 

ছবির প্রযোজক জিতেন্দ্র নাহার
সবকিছু ঠিকঠাক থাকলে পুজোর পরে মুক্তি পাবে এই ছবি। রহস্য ও প্রেমের স্তিমিত মিশ্রণে গঠিত এ ছবির গল্প দর্শকদের কতটা হলমুখী করবে তা সময়ই বলবে। আপাতত ছবির অফিশিয়াল টিজার পোস্টারের মাধ্যমে দর্শকদের মন জয় করে ফেলেছে 'বাঁশি'।

প্রতিবেদন- সুমিত দে

No comments