Header Ads

এই তিন শিল্পীর জাদুতে মুগ্ধ করবে আপনাকে মালাবদল ছবির টাইটেল সঙ


এ প্রজন্মের একজন প্রতিভাবান পরিচালক দ্বীপাঞ্জন রায়৷ যিনি ভীষণভাবে ব্যস্ত তার আপকামিং ছবি নিয়ে। যে ছবির নাম 'মালাবদল'। বৈবাহিক জীবনের চিরাচরিত সমস্যাকে গল্প আকারে জালবুনন করেছেন তিনি৷ কিছুদিন আগে এই ছবির টাইপোগ্রাফি পোস্টার বেশ সাড়া ফেলে৷ এই ছবি নিয়ে তিনি প্রচন্ড আশাবাদী।

'মালাবদল' হলো একটি শর্টফিল্ম। ছবি প্রসঙ্গে একটা সাক্ষাৎকারে তিনি জানান যে 'এই ছবিটি দর্শকেরা যখন দেখবেন তখন তাদের কোথাও না কোথাও ফিচার ফিল্মের অনুভূতি জাগবে।' ভালোবাসার এমন ছবি সচরাচর দেখা যায়না। বৈবাহিক সম্পর্কের ওপর সম্পূর্ণ নিজস্ব চিন্তাধারায় তিনি লিখেছেন ছবির গল্প৷ 


চলচ্চিত্রের সিংহভাগ কলকাতাতে শ্যুটিং হলেও গানের জন্য পরিচালক বেছে নিয়েছেন উত্তরবঙ্গের চোখধাঁধানো পরিবেশকে৷ 'মালাবদল' ছবির গানের শ্যুটের জন্য পুরো টিম পৌঁছে গিয়েছিল সূদুর উত্তরবঙ্গে। গানের শ্যুটিং আপাতত শেষ। গানটি ছবিতে ব্যবহৃত হবে টাইটেল ট্র্যাক হিসেবে। 

প্রেম ও অভিমানের মিশ্রণে তৈরি হওয়া এই গানটি মানুষের আবেগকে বিশেষভাবে স্পর্শ করবে। সংগীত শিল্পী  শুভঙ্কর চ্যাটার্জির অসাধারণ সুরে ও কথায় গানটি নব বৈচিত্র্য লাভ করেছে। গানটির অ্যারেঞ্জমেন্ট করেছেন অর্ক বিশ্বাস৷ সোনারপুরের ক্রেসেন্ডো স্টুডিও তে রেকর্ডিং করা হয়েছে গানটি। রোমান্টিক মেলোডিতে ভরপুর এই ট্র্যাকটিতে কণ্ঠ দিয়েছেন প্রীতম দাস ও সিমরান সরকার। এই গানের মিক্সিং ও মাস্টার্সের কাজ করেছেন মুম্বাই নিবাসী সুমিত নন্দী। রেকর্ডিং শিল্পী হিসেবে কাজ করেছেন সুমিত নন্দী ও রিতেশ দাস। 



এ.ডি.ডি প্রোডাকশনের ব্যানারে রৌনক রায়ের প্রযোজনায় নির্মিত হয়েছে এ ছবি। ছবিতে অভিনয় করেছেন অর্ক রায়, রূপলেখা মৈত্র, সুরজিৎ মাইতি ও আরো অনেকে। 

হাসি-কান্না ও অভিমানের রূপকথায় মোড়া দুষ্টু মিষ্টি এমন প্রেমের ছবিতে ছবির টাইটেল ট্র্যাক যোগ করবে একটা অন্য মাত্রা। সম্পর্কের গল্পের বাঁধনে দর্শকদের সাক্ষী রাখতে এ গানটির রয়েছে একটা অনন্য ভূমিকা। এখন দেখার বিষয় হলো গানটি শ্রোতাদের কতটা আকর্ষণ করবে। যদিও গানের সাথে যুক্ত সকলের বিশ্বাস যে এই গান দর্শকদের মনের গহ্বরে একনিমেষে পৌঁছে যাবে। 

প্রতিবেদন- সুমিত দে

No comments