Header Ads

মুক্তির পর শ্রোতাদের ভালোবাসাই ভরে গেল নতুন বাংলা রোমান্টিক গান 'তোর এই ভালোবাসারই ছোঁয়াকে'

গত ২৬ শে জুলাই অ্যাঞ্জেল ডিজিটাল ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে নতুন বাংলা রোমান্টিক গান 'তোর এই ভালোবাসারই ছোঁয়াকে'। যে গানের প্রেমের পরশে ভরিয়ে দিতে পারে আপনার হৃদয়। ইতিমধ্যেই প্রায় হাজার হাজার শ্রোতা শুনে ফেলেছেন এই গান। হৃদয় তোলপাড় করা এই গান শুনে শ্রোতাদের কাছ থেকে অসংখ্য ভালোবাসা অর্জন করছে এই গানের সুরকার থেকে গায়ক-গায়িকা সকলেই। 



গায়ক সৌমেন নন্দি ও গায়িকা সঙ্গীতা দেবের কণ্ঠে "তোর এই ভালোবাসারি ছোঁয়াকে" গানটির নষ্টালজিয়ায় ভরে যাচ্ছে  শ্রোতাদের প্রাণ। এ গানের রচয়িতা সঙ্গীতা দেব। তিনি বেশ চমৎকার ভাবে লিখেছেন এই গানের কথা। যা থেকে সহজেই আন্দাজ করা যায় যে তিনি ভবিষ্যতে একজন সফল গীতিকার হবেন। রনবীর রায়ের মিষ্টি  সুরে তৈরি হয়েছে এই গান।

বহুদিন পর এরকম একটি গান মুক্তি দিতে পেরে অ্যাঞ্জেল ডিজিটাল বেশ আপ্লুত। আগামীদিনেও আরো অসংখ্য ভালো বাংলা গান তারা শ্রোতাদের উপহার দেবেন। নতুন গান যাতে মানুষের কাছে বেশি করে পৌঁছায় সেইদিকে এবার চোখ রাখতে চলেছেন তারা ৷ অ্যাঞ্জেল ডিজিটালের তরফে এমন গান শুনতে পেরে খুশী অজস্র শ্রোতারা। 

গায়ক থেকে শুরু করে এই গানের সঙ্গে যুক্ত সকল কলাকুশলীরা গান তৈরি হওয়ার প্রথম দিন থেকেই বেশ আশাবাদী ছিলেন গানটিকে নিয়ে৷ এবার সব প্রতীক্ষার জল্পনা সরিয়ে গানটি মুক্তি দিতে পেরে তারা বেজায় আনন্দিত। "তোর এই ভালোবাসারই ছোঁয়াকে" শ্রোতাদের হৃদয় মাতাবে এ কথা প্রথম থেকেই ছিল সকলের জানা। 

যারা এই গানটি এখনও শোনেননি তারা অ্যাঞ্জেল ডিজিটাল ইউটিউব চ্যানেলে গিয়ে শুনে নিতে পারেন "তোর এই ভালোবাসারই ছোঁয়াকে"৷ আমাদের বিশ্বাস এ গান আপনারও আপাদমস্তক ধারণ করবে। নতুন ভালো বাংলা গান শুনতে যদি আপনি ভালোবেসে থাকেন তাহলে অবশ্যই শুনে ফেলুন এই গান। শ্রোতা হয় শিল্পীর ভগবান। কাজেই আপনারা বেশি করে এ গানটি শুনে অসংখ্য মানুষের কাছে পৌঁছে দিন যাতে আপনাদের ভালোবাসাই গানের কলাকুশলীরা সাহস পান আগামীদিনে আরো এমন গান বানাতে।



প্রতিবেদন- সুমিত দে

No comments