Header Ads

আগামীকাল মুক্তি পাচ্ছে সৌমেন নন্দী ও সঙ্গীতা দেবের কন্ঠে ''তোর এই ভালোবাসারই ছোঁয়াকে"

স্বাধীন গান নিয়ে প্রতিটি সুরকার ও গায়কের অজস্র স্বপ্ন লুকিয়ে থাকে। শ্রোতারাই পারে তাদের স্বপ্নকে সত্যি করতে। কারণ কথায় আছে শ্রোতা হয় শিল্পীর ভগবান। অতএব প্রতিটি গান তৈরি হয় শ্রোতাদের কথা মাথায় রেখে। 



গায়ক সৌমেন নন্দী ও গায়িকা সঙ্গীতা দেবের কণ্ঠে এবার মুক্তি পেতে চলেছে নতুন বাংলা রোমান্টিক গান "তোর এই ভালোবাসারি ছোঁয়াকে"। যে গানের নষ্টালজিয়ায় ভরে যাবে শ্রোতাদের প্রাণ। এ গানের রচয়িতা সঙ্গীতা দেব। রনবীর রায়ের সুরে তৈরি হয়েছে এই গানটি। 

আগামীকাল মুক্তি পেতে চলেছে  ‘তোর ভালোবাসা শুধুই আমার’ অ্যালবামের একটি অন্যতম গান " তোর এই ভালোবাসারি ছোঁয়াকে"।

মানুষের জীবন প্রেম-ভালোবাসা ছাড়া বৃথা। মানুষের জীবনে কাছের মানুষ না থাকলে সে জীবন সেরকম সুখের হয়না। প্রত্যেক মানুষের জীবনে রয়েছে  একটা করে ব্যক্তিগত মন। সেই মনকে নাড়া দেয় ভালোবাসা নামক বস্তু। জীবনের কোনো একটা দিন হলেও সে বিয়ের আগে প্রেম হোক বা বিয়ের পরে মানুষ কারো না কারো ভালোবাসার পরশ অনুভব করেই থাকে। আর এ গান সেই মনের পরশকে করে তুলতে পারে আন্দোলিত।

ছবিতে গায়ক সৌমেন নন্দী ও গায়িকা সঙ্গীতা দেব

এই গানটির প্রচার হয়েছে  ইগল আই এন্টারটেইনমেন্টের ব্যানারে। গায়ক থেকে গানের সাথে যুক্ত সকলেই এ গানকে নিয়ে আশাবাদী যে এ গান সকলের মন ভরিয়ে দেবে। অ্যাঞ্জেল ডিজিটাল ইউটিউব চ্যানেলে দেখা যাবে এ গানটি।

প্রতিবেদন-সুমিত দে

No comments