Header Ads

ভালবাসা আর আবেগের এক সংমিশ্রণের গল্প "Generation - Y Be controlled"



সম্পর্কের মননে নতুন গল্পের সূচনা করলেন পরিচালক সুব্রত শর্মা। এর আগেও তিনি তাঁর নানা ছবিতে নানা সম্পর্কের কাহিনী দেখিয়েছেন মানুষকে। জীবনের নানা গল্পের সাক্ষী থেকেছে মানুষ তাঁর ছবি দেখে। কিন্তু এবারে তিনি এক অন্য ঘরানার ছবি উপহার দিতে চলেছেন।



বাস্তব জীবনের রং আর নানা আঁকাবাঁকা অধ্যায়ের মধ্যে দিয়ে তিনি জন্ম দিয়েছেন তাঁর নতুন ছবি "Generation - Y Be controlled"ভালবাসা আর বিশ্বাসের নতুন মোড়কে তৈরি এই ছবি।

শ্যুটিং এ ব্যস্ত পরিচালক সুব্রত শর্মা

বিক্রম আর রিয়া সুখী দম্পতি। তাদের এনগেজম্যান্ট হয়ে গেছে, কয়েক মাস পর বিয়ে, বাড়ি তেও সবাই খুশি। আজকের জেনারেশনের অনেক ছেলে-মেয়ের মতোই, বিক্রমও চায় বিয়ের আগেই রিয়ার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে, কিন্তু রিয়া রাজি হয়না,তাঁর কাছে বিয়ের পর স্বামী-স্ত্রী'র সম্পর্ক টা পবিত্র সম্পর্ক । বিয়ের আগে শারীরিক সম্পর্ক তে তাঁর সায় নেই। এখানেই দুজনের মতের অমিল, যদিও ভালবাসা অটুট থাকে দুজনেরই। কিন্তু হঠাৎ করেই উপস্থিত হয় সেই দিন টা....... কি এমন ঘটে? বিয়ে টা কি হবে বিক্রম-রিয়ার? 



রিয়ার চরিত্রে অভিনয় করেছে বাংলা টেলিভিশন এর পরিচিত মুখ রিয়াঙ্কা ঘোষাল, বিক্রমের চরিত্রে আছে নবাগত বিক্রম, অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্র তে আছে ঐন্দ্রিলা সাহা, ডা: অরিত্র খান,অতিথি শিল্পী হিসেবে কাজ করেছেন তৃতীয় অধ্যায়, আই-সাইট খ্যাত সাহেব হালদার ও সুরজিৎ মাইতি।

ডি.ও.পি. আবির দত্ত, ও সম্পাদনার দায়িত্বে আছেন অশোক দলুই।



প্রতিবেদন-সুমিত দে

No comments