Header Ads

ঘরে বসে পান আপনার দৈনন্দিন বাজার এবার উদ্যোগী বাঙালি ব্যবসায়ী সৌভিক দত্ত ওনার কোম্পানি রেগুলার বাজারের মাধ্যমে


চাকদহ, নদীয়া: বর্তমানে অনলাইন শপিং এর পরিমাণ বাড়ছে সারা বিশ্বে। মানুষের দৈনন্দিন কাজের চাপ বৃদ্ধি পাচ্ছে দিন দিন। মানুষের প্রতিদিনের সব্জি, আনাজ বাজার করে আনার মতো সময়ও অনেক মানুষের নেই। সেই সমস্যার কথা ভেবেই এই ব্যবসায় এগিয়ে এসেছেন নদীয়ার চাকদহ শহরের বাসিন্দা সৌভিক দত্ত। প্রতিদিন সকাল ৬ টা থেকে দুপুর বারোটার মধ্যে শাক সব্জি অর্ডার করা যায়। নূন্যতম ডেলিভারি চার্জেই রেগুলার বাজার পৌঁছে দেয় বাজার। এতে দরও তুলনামূলক কম থাকে কারণ রেগুলার বাজার পণ্য সংগ্রহ করে সরাসরি উৎপাদনকারিদের কাছ থেকে। 


এতে মূলত প্রতিদিনের শাকসব্জি, ফল,মাছ, মাংস, গ্রসারি আইটেম ও পার্সোনাল প্রোডাক্ট পাওয়া যায়। পুঁইশাক, কলমি শাক, লাল শাক, মেথি শাক, বেতো শাক, ওলকপি, ফুলকপি, বাঁধাকপি, বিট, গাজর, আলু, ছোলা,মটরক্যাপসিকাম,ধনেপাতা,টমেটোনারকেল, আঙুর, আপেল, খেঁজুর, কিসমিস, বেদানা, আনারস,কলা,আটা, তেল, নুন, হলুদ, জিরে,আদা, লঙ্কা,মাছ, মাংস, শিশুদের খাবার,আলতা, সিঁদুর, হাঁস মুরগির ডিম কী নেই। সবই অর্ডার করা সম্ভব রেগুলার বাজারের ওয়েবসাইট, অ্যান্ড্রয়েড অ্যাপস ও হোয়াটস অ্যাপের মাধ্যমে। রেগুলার বাজারের অ্যাপটি গুগুল প্লে স্টোর, আমাজন স্টোরেও পাওয়া যাবে।


এই কোম্পানির স্লোগান আপনার সমাধানের কথা বলে।“ বাসায় বসে অর্ডার দিন,শ্রেষ্ঠ বাজার বুঝে নিন হলো রেগুলার বাজারের স্লোগান। সৌভিক দত্তের কথায়- এই কোম্পানি বর্তমানে চাকদা শহর কেন্দ্রীক হলেও তিনি ধীরে ধীরে সমগ্র নদীয়া জেলা জুড়েই করবেন এই ব্যবসা।

গত ২০ শে জানুয়ারি থেকেই এই কোম্পানি মানুষের জন্য খুলে গেছে। ফেডেক্স, ব্লু ডার্ট ও ডিটিডিসি হল এই কোম্পানির শিপিং পার্টনার। পেমেন্ট করার জন্য ডেবিট কার্ড, পেটি এম, অ্যামেরিকান এক্সপ্রেসের সুবিধাও রয়েছে। এছাড়াও আপনার অর্ডার আপনি ট্র্যাক ও করতে পারবেন। আপনার অভিযোগের জন্য ফিডব্যাক নেওয়ার ব্যবস্থাও রয়েছে।

কোনোরকম শাক সব্জি বাছাবাছির ঝঞ্ঝাট ছাড়াই ভালো গুনমানের দ্রব্য পেতে সাহায্য করবে রেগুলার বাজার।

বর্তমানে প্রায় প্রত্যেকটি অনলাইন শপিং কোম্পানিই ভারতের নয় সেই জায়গায় দাঁড়িয়ে বর্তমান প্রজন্মের এই বাঙালি ব্যবসায়ীকে কুর্নিশ জানাতেই হয়। এরকম আরো উদ্যোগী এগিয়ে এলেই বাংলায় চাকরির সমস্যা কমতে পারে। এই সব ব্যবসায়ীদের কাজ আরো মানুষকে ভবিষ্যতে এইসব ব্যবসায় নামার জন্য অনুপ্রেরণা দিতে পারে। 

প্রতিবেদন-অমিত দে




5 comments:

  1. আপনার এই অভিনব উদ্যোগ এর জন্য স্যালুট জানাই। আপনার ব্যবসার সর্বাঙ্গীন উন্নতি কামনা করি।

    ReplyDelete
  2. আপনার বাজারের ঝামেলা এড়াতে আমরা আছি আপনার পাশে।
    সর্বোচ্চ২৫% ছাড় https://bit.ly/2Khg6US

    ReplyDelete