Header Ads

মুক্তির অপেক্ষায় নতুন রোমান্টিক গান "ভালোবাসি তোকে", ভালোবাসার মাসে মুক্তি পাবে এই গান


প্রেম আর রোমান্টিক সুরের নতুন গান আসতে চলেছে এই প্রেমের মাসে। ম্যাক সি ও প্রতীক যাদব এর পরিচালনায় আসছে "ভালোবাসি তোকে"। গায়ক রাজ বর্মন ও গায়িকা প্রশ্মিতা পালের কন্ঠে আসছে এই রোমান্টিক গান। গানটির পরিচালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় মিউজিক ডিরেক্টর লিঙ্কন। এর আগে লিঙ্কনের সুরে অনবদ্য গান উপহার পেয়েছে তার শ্রোতারা। 


গানটিতে অভিনয় করছে অভিনেতা স্যান্ডি রং ও দীপা ভৌমিক। গায়ক রাজ বর্মন ও প্রশ্মিতা পালের গানে এই প্রথমবার অভিনয় করতে দেখা যাবে স্যান্ডি রং ও দীপা ভৌমিক কে।

পুরো গানটির শ্যুটিং হয়েছে থাইলান্ডের অপরুপ পরিবেশে। পরিচালক ম্যাক সি জানান "এই গানটি দর্শকদের মনে ধরবে আমার বিশ্বাস। থাইল্যান্ডের পরিবেশে ঝাঁ চকচকে ফ্রেমে শ্যুটিং করা হয়েছে। আর রাজ বর্মন ও প্রশ্মিতা পালের কন্ঠে গানটি খুব সুন্দর লাগছে। আশা করছি গানটি মানুষের মনে দাগ কাটবে।"


অন্যদিকে মিউজিক ডিরেক্টর লিঙ্কন জানান "এর আগে রাজের সাথে আমার অনেক কাজ হয়েছে।  কিন্তু এই গানটা পুরোপুরি আলাদা। পুরোপুরি রোমান্টিক একটা গান, যেটা শ্রোতাদের অন্য গানের স্বাদ দেবে আমার বিশ্বাস।" 


অভিনেতা স্যান্ডি রং জানান "থাইল্যান্ডের শ্যুটিং এর অভিজ্ঞতা দারুণ। আমরা খুব সুন্দর ভাবে শ্যুটিং করেছি। গানটা খুব সুন্দর। খুব তাড়াতাড়ি মুক্তি পাবে এই গান।" 

প্রতিবেদন- নিজস্ব সংবাদদাতা

No comments