Header Ads

গৌরব তপাদারের কণ্ঠে গানের পরশ, মুক্তি পেল তাঁর নতুন গান 'আজ বর্ষায়'


সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ গৌরব তপাদার। তিনি একজন সফল ইউটিউবারও। যারা সোশ্যাল মিডিয়াতে নিয়মিত যুক্ত তাদের কাছে এক পরিচিত নাম হলো গৌরব তপাদার। বলা ভালো তিনি একঝাঁক মানুষের ভালোবাসার নাম। যিনি নানারকম ভিডিওর মাধ্যমে জীবন সমস্যার সমাধানে লক্ষ লক্ষ বাঙালি তরুণ-তরুণীর কাছে হয়ে উঠেছেন একজন মুশকিল আসান বন্ধু। 


কখনো তিনি বাতলে দিয়েছেন রাগ কমানোর সহজ উপায়। ডিপ্রেশন কাটানোর সহজ উপায়।  কখনো বলেছেন ভালো জীবনসঙ্গী খুঁজে পাওয়ার নানা উপায়। তিনি সহজ উপায়ে শেখাতে সাহায্য করেছেন কীভাবে প্রকৃত বন্ধুত্ব চিনতে হয়। তিনি সহজ উপায়ে ডিপ্রেশন কাটানোর কথাও ব্যক্ত করেছেন ভিডিওতে। কেবল জীবন সমস্যার সমাধানই নয়, বিভিন্ন মুখরোচক গল্পের মাধ্যমেও তিনি মজিয়ে রেখেছেন লক্ষ লক্ষ দর্শককে।

গৌরব তপাদারের মডিভেশনাল স্পিচ যে-কোনো বয়সের মানুষকে সহজে অনুপ্রাণিত করার ক্ষমতা রাখে। ইউটিউবের হাত ধরে আকাশছোঁয়া সাফল্য পেয়েছেন তিনি৷ এই অসাধারণ মানুষটির গুণমুগ্ধ দর্শকদের জন্য সুখবর৷ গৌরব তপাদারের কণ্ঠে এবার গানের পরশ। কী অবাক হলেন? অবাক হওয়ার কিছু নেই এটাই সত্যি। 

জেএমআর মিউজিকের ব্যানারে মুক্তি পেল গৌরব তপাদারের নতুন গান 'আজ বর্ষায়।' তিনি যে অসম্ভব ভালো গানও পারেন তার প্রমাণ মিলেছে এই গানে। মুক্তির পর থেকেই বেশ জনপ্রিয়তা পাচ্ছে এই গান।  গানটিতে ডিওপি হিসেবে কাজ করেছেন কৃষেন্দু রায়। শুভ চক্রবর্তীর লিরিক্সে জ্যোতির্ময় রায়ের মনোমুগ্ধকর সুর ও ছন্দে তৈরি হয়েছে এই গান। গৌরব তপাদারের কণ্ঠে এ গান শুনলে একরাশ মুগ্ধতায় হামলে পড়তে বাধ্য আপনিও।  

জেএমআর মিউজিকের সাথে শিল্পী গৌরব তপাদারের এটা প্রথম কাজ। জেএমআর মিউজিকের প্রসঙ্গে সঙ্গীত পরিচালক জ্যোতির্ময় রায় বলেন "আমাদের এই প্ল্যাটফর্মে বেশ কিছু ভালো ভালো ভালো গান মুক্তি পাবে খুব তাড়াতাড়ি। যেখানে নামী শিল্পী থেকে নতুন শিল্পী সবার গান থাকবে।" 

প্রতিবেদন- সুমিত দে

No comments