Header Ads

দুঃসময়ে মানুষকে ভয়মুক্ত করতে আসছে পরিচালক সুব্রত শর্মার গল্প "নতুন পৃথিবী -আমরাই গড়বো"


অসহ্য এক দুঃসময় গ্রাস করেছে গোটা বিশ্বকে। কোভিড নাইন্টিনের আঘাতে মৃত্যুর হাহাকার। বেঁচে থাকার যেন শুরু হয়েছে এক অসম লড়াই। মানুষ সামাজিক জীব। তারা কখনো হার মানতে জানেনা। যতই কঠিন লড়াই আসুক মানুষ তা প্রতিহত করে দেয়। আমাদের ভালোবাসার পৃথিবীটা কদিনের জন্য অচেনা হয়ে পড়েছে। সকলেই তাই অপেক্ষায় ভালোবাসার পৃথিবীকে খোঁজার তাগিদে। হাজারো স্বপ্ন জমে রয়েছে মানুষের মনে। সেইসব স্বপ্নকে সত্যি না করতে পারলে অনেক মানুষের জীবনটা বৃথা হয়ে পড়বে। সত্যিই জটিল এই সময়। জীবনের পথে জটিল সময় বারবার আসে। তাকে নিধন করে এগিয়ে চলতে পারলেই জীবন পথে আমরা জয়ী হই। 



কোয়ারান্টাইনে বসে মানুষের এ যুদ্ধ পরিণত হয়েছে স্ট্র্যাগেল ফর এক্সজিসটেন্স বা অস্তিত্বের জন্য সংগ্রামে। যতই সংগ্রাম করতে হোক মানুষকে তবুও কী মানুষ ভুলে যাবে স্বপ্ন দেখতে? মানুষ প্রত্যহ দিবারাত্রি স্বপ্ন দেখে নতুন দিনের, স্বপ্ন দেখে নতুন সূর্য উদয়ের, স্বপ্ন দেখে নতুন এক পৃথিবী গড়ার। অসম এ লড়াইতে মানুষকে সাহস দিতে একটা ফ্রেশ বাংলা ফিউশান মিউজিক ভিডিও বানালেন পরিচালক সুব্রত শর্মা। তার এই নতুন মিউজিক ভিডিও শোনাবে নতুন পৃথিবীর গল্প। মানুষের ভয়ের আবহে আনন্দ যুক্ত করার অনবদ্য প্রয়াস হলো এই মিউজিক ভিডিওটি । 

এসস্কোয়ার এন্টারটেইনমেন্ট ও এস এস ডি ভেঞ্চারের যৌথ প্রযোজনাতে মুক্তি পাবে এই মিউজিক ভিডিওটি। যার নাম "নতুন পৃথিবী-আমরাই গড়বো।" এই মিউজিক ভিডিওর  প্রসঙ্গে পরিচালক জানিয়েছেন "বর্তমান সময়ে মানুষ যে ভয় পাচ্ছে, সেটা থেকে মুক্তির কিছুটা আশা দেখানোর গল্প এটা। কারণ মানুষ সিনেমা দেখে নিজেদের কিছুটা ফ্রি করতে পারছে এখন।" তিনি আরো জানান যে "এটি টলিউডের কিছু শিল্পীর সমন্বয়ে একটি প্রজেক্ট। অনেক শিল্পী আছেন। গান টি গেয়েছেন তিনজন শিল্পী। তবে খুব তাড়াতাড়ি তাদের নাম প্রকাশিত হবে ও অফিশিয়াল পোস্টার মুক্তি দেওয়া হবে। আশা করছি গানটি শুনে মানুষ কিছুটা নিজেদের ভয়মুক্ত করতে পারবে। কারণ এই কঠিন পরিস্থিতিতে যদি এক টুকরো আনন্দ দিতে পারি আমাদের দর্শকদের, তাহলে সেখানেই আমাদের স্বার্থকতা।" 

প্রতিবেদন- সুমিত দে

No comments