Header Ads

পরিচালক রকি রূপকুমার পাত্র ও বরুন সিংহ দেব উপহার দিতে চলেছেন চার-চারটি রোমাঞ্চকর গল্প নিয়ে নির্মিত বাংলা ছবি 'আতঙ্কের ছোঁয়া'

এ ছবির পরিচালক রকি রূপকুমার পাত্র
চারটি রোমাঞ্চকর গল্প নিয়ে পরিচালক রকি রূপকুমার পাত্র  বরুন সিংহ দেব নির্মাণ করলেন নতুন বাংলা ছবি 'আতঙ্কের ছোঁয়া'। এই চলচ্চিত্রের চারটি গল্পই ভিন্নধর্মী। প্রত্যেকটা গল্পই হতে চলেছে রহস্য ও সাসপেন্সে ভরপুর। যেমন একটি গল্প সর্প কন্যাকে নিয়ে তো অন্য একটা গল্প একজন অবনমিত পেইন্টারকে নিয়ে। আর বাকী দুটোর মধ্যে একটি হরর সাসপেন্স থ্রিলার ও অপরটি এক বাবা ও ছেলের পার্কে ঘুরতে এসে তাদের সাথে ঘটে যাওয়া কিছু অদ্ভুত ঘটনা নিয়ে। 

অভিনেতা রাজকুমার পাত্র
কলকাতার পর ঝাড়গ্রামে ফিল্ম ইনস্টিটিউট পাত্রাস গ্ল্যাম আর্টস থেকে নির্মিত হয়েছে এই ছবি। এখন মুক্তির পথে একটু একটু করে দিন গুণছে এই ছবি। এর আগে এই প্রোডাকশন হাউস থেকে অসংখ্য শর্টফিল্ম ও মিউজিক ভিডিও মুক্তি পায়। 

এ ছবির অভিনেতা ও পরিচালক বরুন সিংহ দেব

অভিনেতা রাজকুমার পাত্র ও তার ভাই রকি রূপকুমার পাত্র একসাথে এই ইনস্টিটিউটটি পরিচালনা করেন। প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা রাজকুমার পাত্র নিজে। তিনি সবার কাছেই পরিচিত একটি মুখ। পাশাপাশি একজন জনপ্রিয় মডেলও। এই কোম্পানি থেকে বেশ কিছু বাংলা ও হিন্দি ছবি আমাজন প্রাইমের মতো বিখ্যাত অনলাইন প্ল্যাটফর্মে ডিস্ট্রিবিউশন হয়েছে। 

অভিনেতা শুভদীপ
ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। এ ছবিতে অসংখ্য নতুন নতুন মুখেদের দেখা মিলেছে। অভিনেতা রাজকুমার পাত্রের ছাত্রছাত্রীরাও অভিনয় করেছেন ছবিতে। 

অভিনেত্রী মনীষা দত্ত ও শিশুশিল্পী মাস্টার হিরক সিংহ দেব  
ছবিতে রাজকুমার পাত্র নিজে গল্প লিখেছেন। এমনকি যে গল্পটি একজন অবনমিত পেইন্টারকে নিয়ে সেই অংশে তিনি অভিনয়ও করেছেন৷ সবমিলিয়ে একটা বিশাল দায়িত্ব তিনি নিজের কাঁধে ভর নিয়ে সামলেছেন। তার ভাই রকি রূপকুমার পাত্র এই ছবিটি বানানোর আগে 'অরণ্যে' ও 'মানব' নামের দুটো সিনেমা পরিচালনা করেছেন। 

নবাগত অভিনেতা অগ্নি দত্ত। এটি তার প্রথম ডেবিউ ফিল্ম
এই ছবিতে অভিনয় করেছেন বরুন সিংহ দেব, মনীষা দত্ত, শুভদীপ, অগ্নি দত্ত, চিরঞ্জিত, মাস্টার হিরক সিংহ দেব ও আরো অনেকে। ছবিটি প্রযোজনা করেছেন চন্দ্রনাথ ব্যানার্জী, সীমা ছেত্রী সিংহ দেব ও গ্ল্যাম আর্টস। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরেই মুক্তি পাবে এই ছবি। মুক্তির তারিখ এখনো পুরোপুরি চূড়ান্ত হয়নি। ছবিটি দর্শকদের কেমন লাগবে তা সময়ই বলবে। 

প্রতিবেদন- সুমিত দে

No comments