Header Ads

নবমীর শারদপ্রাতে গভীর নস্টালজিয়ায় ভরিয়ে দিতে মুক্তির দরজায় কড়া নাড়ছে অভিনেতা সুপ্রতিম সাহার নতুন মিউজিক ভিডিও 'আবার আসবো ফিরে'

পুজোতে অভিনেতা সুপ্রতিম সাহার নতুন উপহার। মুক্তির দরজায় কড়া নাড়ছে তার অভিনীত নতুন মিউজিক ভিডিও 'আবার আসবো ফিরে'। নবমীর দিন মুক্তি পেতে চলেছে তার এই মিউজিক ভিডিওটি। জনপ্রিয় বাংলা ইউটিউব চ্যানেল 'আমারা মিউজিক বেঙ্গলি' ইউটিউব চ্যানেলে স্ট্রিমিং হবে মিউজিক ভিডিওটি। 


সিলভার স্ক্রিন প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে 'আবার আসবো ফিরে'।মিউজিক ভিডিওটি পরিচালনা করেছে 'প্রতিফলন' সিনেমা খ্যাত পরিচালক অর্পণ বসাক। তিনি 'প্রতিফলন' ছাড়াও নির্মাণ করেছেন শর্ট ফিল্ম 'ইনার মি' এবং মিউজিক ভিডিও 'স্বপ্নের পিছু পিছু'। তিনি প্রধানত ইউনিক কাজ করতেই বেশি পছন্দ করেন। সেই ধারা তিনি আবারো বজায় রাখতে চলেছেন 'আবার আসবো ফিরে'র মাধ্যমে।এই মিউজিক ভিডিওতে সুপ্রতিম সাহার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে নবাগতা অভিনেত্রী শ্রীতমা কর্মকারকে।    
   
'আবার আসবো ফিরে' গানটির কথা লিখেছেন পীযূষ দাস। শুধু তাই নয়,গানের সুর থেকে শুরু করে গানে কণ্ঠ দেওয়া সবই একা হাতে সামলেছেন সুরকার ও গায়ক পীযূষ দাস। তার গানের ভুবনে শ্রোতাদের ভরিয়ে দিতে তিনি প্রস্তুত। 


বাঙালির নস্টালজিয়া ও রোমান্টিসিজমের মিলিত সংমিশ্রণে গড়ে উঠেছে মিউজিক ভিডিওটির গল্প। যে গল্প মুগ্ধ করবে ছোট থেকে বড়ো সবরকম বয়সের মানুষদের। এই মিউজিক ভিডিওটি দেখলে আপামর বাঙালি হারিয়ে যাবে গভীর নস্টালজিয়াতে। বয়ঃজ্যোষ্ঠ মানুষেরা ফিরে যাবে তাদের শৈশবে। এছাড়াও প্রবাসী বাঙালিরা ফিরে যাবে তাদের জীবনের কিছু পুরানো ঘটনার সম্মুখে। 

'আবার আসবো ফিরে' একটি নিখাদ রোমান্টিক মিউজিক ভিডিও। যারা বাংলা গান ভালোবাসেন ও বাংলা কনটেন্ট পছন্দ করেন তাদের অনুরোধ এই মিউজিক ভিডিওটিকে আপনারা আপন করে নিন। বাংলা গান শুনুন। বাংলা গান ভালোবাসুন। আপনার প্রিয়জনদেরও বেশি করে বাংলা গান শোনান। যারা অনিশ্চিত ভবিষ্যতকে সঙ্গে নিয়ে বাংলা স্বাধীন মিউজিক নিয়ে কন্টেন্টমূলক কাজ করছেন। তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিন। 


স্বাধীন বাংলা গানকে এগিয়ে নিয়ে যেতে অনন্য ভূমিকা পালন করবে 'আবার আসবো ফিরে'। এই মিউজিক ভিডিও যে শ্রোতাদের সহজেই হৃদয় মাত করবে তা নিঃসন্দেহে বলা যায়। কারণ রাতদিন পরিশ্রম করে গানের পুরো টিম নিষ্ঠার সাথে যেভাবে ভিডিওটি বানিয়েছেন তাতে সাফল্য আসবেই। এখন অপেক্ষা নবমীর দিন পর্যন্ত। পুজো শেষ হওয়ার পর এ গান স্মৃতি হয়ে গেঁথে যাবে সকল রসবেত্তা শ্রোতাদের। এ বিষয়ে কোনো সন্দেহের অবকাশ নেই।                                                                 
প্রতিবেদন- সুমিত দে

No comments