Header Ads

মুক্তি পেল পরিচালক শুভ্র রায়ের প্রথম ছবি 'ঘুণ' এর অফিশিয়াল ট্রেলার

মুক্তি পেল নবাগত পরিচালক শুভ্র রায়ের প্রথম ছবি 'ঘুণ' এর অফিশিয়াল ট্রেলার। সম্পর্কের টানাপোড়েন, রহস্য ও প্রেম-ভালোবাসা সব মিলিয়ে জমজমাট এ ছবির ট্রেলার। ইনফোকেয়ার এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পেতে চলেছে এই ছবি। পরিচালক শুভ্র রায় প্রচন্ড আশাবাদী 'ঘুণ' কে ঘিরে। 


কাঠের মতো মানুষের সম্পর্কেও কখনও কখনও ঘুণ ধরে যায়। মানুষের সম্পর্কে ঘুণ ধরলে সেই সম্পর্ক ভেঙে যায়। সম্পর্কে ঘুণ ধরলে তা থেকে রেহাই পাওয়া বেশ দুঃসাধ্য। এই ঘুণধরা সম্পর্কের টানাপোড়েনের গল্পই শোনাবেন পরিচালক শুভ্র রায়। 

ছবিতে রয়েছে ছয় চরিত্র যাদের সম্পর্ক কেমন যেন একটা বেমানান গতিতে চলতে থাকে। একটু একটু করে তাদের সম্পর্কে চিড় ধরতে আরম্ভ করে। তা থেকে মুক্তির উপায় খুঁজতে মরীয়া হয়ে ওঠে সকল চরিত্রই। বলতে গেলে আমাদের দৈনন্দিন জীবনের চিরাচরিত সমস্যাগুলো ঠিক এরকমই। ব্যস্ত দুনিয়ায় মানুষের কাছে সময় কমে যাচ্ছে। স্বামী-স্ত্রী একে ওপরকে সময় দিতে পারছে না। ফলে সম্পর্কে ঘুণ ধরছে। এই সমস্ত ব্যাপারগুলো ছবির ট্রেলারে বেশ চমকপ্রদ ভাবে দেখানো হয়েছে। 

'ঘুণ' ছবিতে অভিনয় করেছেন সৌরভ দাস, অনুশা বিশ্বনাথন, সমদর্শী দত্ত, কৌশিক ঘোষ, পৌলমী দাস, শুচিস্মিতা ঠাকুর, কমলেশ্বর মুখোপাধ্যায় ও রবিরঞ্জন মৈত্র। ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন সৌরভ মালাকার ও বিশ্বজিৎ হালদার। ছবিটি সম্পাদনা করেছেন রবিরঞ্জন মৈত্র ও শুভ্র রায়। ছবিতে ক্যামেরার কাজ করেছেন সৌরভ ব্যানার্জি। সংগীত পরিচালনা করেছেন প্রসেনজিৎ মহাপাত্র। সংগীত পরিচালনার পাশাপাশি তিনি ছবিটি প্রযোজনাও করেছেন। ছবিতে গান গেয়েছেন রূপঙ্কর বাগচি, ইমন চক্রবর্তী, অরিন্দম কর, শুভশ্রী দেবনাথ ও সুজয় ভৌমিক। 



জীবনের প্রথম ছবি হিসেবে পরিচালক শুভ্র রায় কতটা সফল হবেন তা সময়ই বলবে। তবে ছবির টানটান উত্তেজনাবাহী ট্রেলার প্রমাণ করেছে যে তিনি দর্শকদের হৃদয় ছিনিয়ে নেবে।দূর্দান্ত আবহের মিশেলে ট্রেলারটি এমনভাবে বানানো হয়েছে যা দর্শকদের হলমুখী করবে।ট্রেলার দেখলেই বোঝা যায় যে, যথেষ্ট পরিশ্রম করেই ছবিটি বানানো হয়েছে। আগামী ১৩ ই সেপ্টেম্বর আপনার নিকটবর্তী সিনেমাহলে মুক্তি পাবে নতুন বাংলা ছবি 'ঘুণ'  

প্রতিবেদন-সুমিত দে

No comments