Header Ads

দর্শকদের আবেগকে ছুঁতে প্রকাশ পেল 'মালাবদলে'র রোমান্টিক মেলোডি ট্র্যাক 'ওই দেখ পাহাড়'। প্রযোজনায় অ্যাড প্রোডাকশন ও হেড টারনার্স

চিরাচরিত বৈবাহিক সম্পর্কের ছবি 'মালাবদল'। ছবির মুখ্য চরিত্র বাদল ও পারমিতা। যাদের ওপর ভর করেই এগোবে ছবির চিত্রনাট্য। বাদল ও পারমিতার বিবাহ জীবনের একবছর পার। আর একবছরের ছেদ ঘটতে না ঘটতেই শুরু ডামাডোল। একে ওপরের প্রতি ভালোবাসা থাকা সত্ত্বেও কেমন যেন অগোছালো হয়ে ওঠে দুজনে। একে ওপরের প্রতি যেন অভিযোগ লেগেই থাকে। সারাক্ষণ খুনসুটি আর ঝগড়া নিয়ে এগোতে থাকে তাদের দিনগুলো। বাদল ও পারমিতা একে ওপরের জন্য প্রচন্ড অতীষ্ঠ। বুঝতে পারছে না এগুলোর সমাধান কী। এরপর তারা দুজনে একে অন্যের অভিযোগ পাঁচটি অধ্যায়ে সংখ্যায় ভাগ করে নেয়। তারপর কী হয়? এর উত্তর ছবির মধ্যেই মজুত রয়েছে। 



দুষ্টু-মিষ্টি প্রেমের গল্প অনেক রকম হয় কিন্তু 'মালাবদল' এর গল্পটা একটু অন্যরকম। ছবির সমস্ত চরিত্র কাল্পনিক হলেও আমাদের বাস্তব জীবনের সাথে মিল পাওয়া যাবে চরিত্রগুলোর। এমন একটা সম্পর্কের গল্প নিয়ে ছবি তাই সম্পর্কের সাথে যুক্ত সকল উপাদানই মজুত রয়েছে পুরো ছবিতে।

সম্পর্কের গল্পকে মধুময় করে তোলে গান। তাই এ ছবিতেও ব্যবহৃত হয়েছে গান। গত ৭ ই সেপ্টেম্বর মুক্তি পেয়েছে 'মালাবদল' ছবির অন্যতম গান 'ওই দেখ পাহাড়'। সংগীত শিল্পী শুভঙ্কর চ্যাটার্জির অসাধারণ সুরে এবং  প্রীতম দাস ও সিমরান সরকারের মিষ্টি কণ্ঠে গানটি নববৈচিত্র লাভ করেছে।  

অ্যাড প্রোডাকশন ও হেড টারনার্স এর প্রযোজনায় নির্মিত হয়েছে 'মালাবদল' ছবির গান। এ ছবিটি পরিচালনা করেছেন একজন প্রতিভাবান পরিচালক যার নাম দ্বীপাঞ্জন রায়।ছবিতে অভিনয় করেছেন অর্ক রায়, রূপলেখা মৈত্র, সুরজিৎ মাইতি ও আরো অনেকে।   



উত্তরবঙ্গের পাহাড় ও সবুজের সৌন্দর্যভরা বিভিন্ন আনকোরা লোকেশানে শ্যুটিং করা হয়েছে গানটির৷ গানের ভিডিওতে ক্যামেরার কাজ বেশ দক্ষতার সাথেই করা হয়েছে। ভিডিওতে ড্রোনের ব্যবহার বেশ চমকপ্রদ। সব মিলিয়ে গানের ভিডিওটি মুগ্ধ করার মতো।

ইতিমধ্যেই গানটি শ্রোতাদের মন জয় করে নিয়েছে। টাইমস মিউজিক বাংলা ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে পুরো গানটি। যারা এখনো গানটি শোনেননি তাদের জন্য লিঙ্ক রইল খবরের নীচে।


প্রতিবেদন- সুমিত দে

No comments