Header Ads

অবশেষে মুক্তি পেল সৌরদীপ্ত চৌধুরীর 'রেডরেস' (Redress) ছবির অফিশিয়াল ট্রেলার

আসছে পরিচালক সৌরদীপ্ত চৌধুরীর নতুন ছবি 'রেডরেস (Redress)'। এটি একটি সাইকোলজিক্যাল সাসপেন্স থ্রিলারধর্মী ছবি৷ স্বল্প বাজেটে অতি যত্ন সহকারে বানানো হয়েছে ছবিটি। রেডরেস ছবির গল্পে উঠে এসেছে একটা প্রতিশোধের গল্প৷ 


রকরুলজ স্টুডিও পিকচারের ব্যানারে এই ছবি মুক্তি পাবে। ছবির গল্প ও স্ক্রিপ্ট লিখেছেন পরিচালক নিজেই। ছবির কনসেপ্ট মডিফাই করেছেন সৌমিতা গুহ। ছবিতে অভিনয় করেছেন সুরজিৎ, মিথ, ইন্দ্রাণী, ঋত্বিকা ও সমৃদ্ধাকে। ছবিতে সংগীত দিয়েছেন সায়ন দাস। ছবিতে গান লিখেছেন অনুরাগ হালদার। গান লেখা ছাড়াও তাকে গান গাইতেও দেখা গেছে এই ছবিতে। 


অবশেষে মুক্তি পেল 'রেডরেস' ছবির অফিশিয়াল ট্রেলার। যে ট্রেলারের রন্ধ্রে রন্ধ্রে লুকিয়ে রয়েছে অজস্র রহস্য। একটা জমাটি উত্তেজনা। আর কিছুটা ভয়ের পূর্বাভাস। এককথায় তাক লাগিয়ে দেওয়ার মতো এ ছবির ট্রেলার। যা দেখলে সহজেই আন্দাজ করা যায় যে এটি একটি আন্তর্জাতিমানসম্পন্ন শর্টফিল্ম হতে চলেছে। 


'রেডরেস' ছবিতে সেরকম ভাবে কোনো বড়ো স্টারডাম নেই। তার ওপর অল্প অঙ্কের বাজেটে নির্মিত হয়েছে ছবিটি। কোটি টাকার ছবির সাথেও চ্যালেঞ্জ নেওয়ার ক্ষমতা রাখে এই ছবি। 


পরিচালক সৌরদীপ্ত চৌধুরীর বেশিরভাগ ছবিই স্বল্প বাজেটের। 'সেভেন ডেজ', 'ইনফার্নো', 'নাল' এর মতো কয়েকটি শর্টফিল্ম তিনি বানিয়েছেন। যে ফিল্মগুলো ছিল এককথায় অনবদ্য। বুদ্ধিদৃপ্ত পরিচালনা ও যথোপযুক্ত অভিনেতাদের সাবলীল অভিনয় ছবিগুলোকে অনন্য রূপদান করেছিল। 

'রেডরেস' ছবির এক মিনিট দশ সেকেন্ডের ট্রেলার আপনাকে ভয় পাইয়ে দিতে পারে। প্রতিশোধের আড়ালে ঘটে যাওয়া প্রতিশোধ ধরা পড়েছে ছবির ট্রেলারে। সবকিছু ঠিক থাকলে এ বছরেই মুক্তি পাবে 'রেডরেস' নামক স্বল্পদৈর্ঘ্যের এ ছবিটি।

প্রতিবেদন-সুমিত দে

2 comments: