Header Ads

শ্রোতাদের আলোড়ন জাগাতে মুক্তি পেতে চলেছে "রেডরেস" ছবির নতুন গান "আলোড়ন"

"ক্লান্ত আমি লড়তে লড়তে, যুদ্ধ মঞ্চে একা। বিক্ষত হৃদয়ে বাঁচার আশ্রয়ে ক্ষতিগ্রস্ত যারা"। প্রথম লাইন দুটো পড়ে আপনাদের নিশ্চয় মনে হতে পারে আজকে হয়তো কোনো কবিতার ভাব সম্প্রসারণ করতে চলেছি। কিন্তু তা একেবারেই নয়। এটা কোনো কবিতার লাইন নয়। আজ একটি গানের কথা বলতে চলেছি আপনাদের। 


পরিচালক সৌরদীপ্ত চৌধুরী নিয়ে আসছেন তার আপকামিং সাইকোলজিক্যাল সাসপেন্স থ্রিলার 'রেডরেস'। যে ছবির ট্রেলার ইতিমধ্যেই মুক্তি পেয়ে গেছে। অসংখ্য দর্শক পছন্দ করেছেন ছবির ট্রেলারটি। যেখানে একটা বেশ ভয় ভয় উত্তেজনা ছিল। এবার মুক্তি পেতে চলেছে এ ছবির একটি নতুন গান। যার নাম "আলোড়ন"।

সিনেজগতে আলোড়ন ফেলতে প্রস্তুত "রেডরেস" ছবির নতুন গান "আলোড়ন"। হাড়ভাঙা শব্দের মিশেলে লেখা হয়েছে গানের কথা। গায়ক অনুরাগ হালদার এ গানের জন্মদাতা। গানের সুর থেকে কথা কিংবা গানে গলা দেওয়া সবটাই তিনি একা করেছেন। গানের সুর নিয়ে বেশি কিছু না বললেও চলে। এককথায় অসাধারণ এ গানের সুর। 

ছবিতে "আলোড়ন" গানের প্রযোজক সুদীপ্ত পাল

সমাজের চিরাচরিত পরিস্থিতি ও সম্পর্কের বাঁধন এমনই কিছু চরম বাস্তবিক সত্য উঠে এসেছে "আলোড়ন" গানের মাধ্যমে। গায়ক অনুরাগ হালদারের মধ্যে যে একটা দুর্দান্ত সঙ্গীত চেতনা রয়েছে তা এ গানই প্রমাণ করে। এছাড়াও তিনি যে বাংলা গানকে নতুন পথ দেখাতে পারে এ গান শুনলে আপনারও এরূপ মনে হতে পারে। অত্যন্ত নিষ্ঠা ও শ্রমের বিনিময়ে গায়ক অনুরাগ হালদার সৃষ্টি করেছেন "রেডরেস" এর গান "আলোড়ন"। এ গানটি প্রযোজনা করেছেন সুদীপ্ত পাল। 
      
একদিকে যখন "রেডরেস" ছবির গান মুক্তি নিয়ে টিম 'রেডরেস' এর ব্যস্ততা তুঙ্গে। ঠিক তার মাঝেই এলো একটা খুশির সংবাদ। পরিচালক সৌরদীপ্ত চৌধুরীর মিউজিক্যাল ফিল্ম 'তুই আমি আর রূপকথা' অষ্টম কলকাতা শর্টস ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে জিতে নিলো বেস্ট মিউজিক ভিডিও অ্যাওয়ার্ডস। গত ২১ শে জুলাই আমারা মিউজিক বেঙ্গলি ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছিল 'তুই আমি আর রূপকথা'।  

বেস্ট মিউজিক ভিডিও অ্যাওয়ার্ডস জয়ের পরবর্তী আনন্দ ঘনমুহূর্ত

"রেডরেস" ছবির নতুন গান "আলোড়ন" শ্রোতাদের আলোড়ন জাগাতে মুক্তি পাবে আর কিছুদিনের মধ্যেই। এখন অপেক্ষা শুধু গানটির মুক্তির।

প্রতিবেদন-সুমিত দে

No comments