Header Ads

আসছে সুপ্রতিম সাহা তার নতুন বাংলা ছবি 'প্রতিফলন' নিয়ে

অভিনেতা সুপ্রতিম সাহার প্রোডাকশন হাউজ 'সুপ্রতিম সাহা প্রোডাকশন' এর ব্যানারে আসছে নতুন বাংলা ছবি 'প্রতিফলন'। এটি একটি ফিচার ফিল্ম। এই ছবিটি পরিচালনা করেছেন পরিচালক অর্পণ বসাক। 

           
'প্রতিফলন ছবির গল্প গ্রামকেন্দ্রিক যেখানে আর্য (সুপ্রতিম সাহা) কে ঘিরে গল্প বুনেছে পরিচালক অর্পণ বসাক।  গ্রামের মধ্যে আর্য হঠাৎ চক্ষুশূল হয়ে দাঁড়ায় প্রত্যেক গ্রামবাসীর কাছে কারণ আর্য মেকআপ আর্টিস্ট হতে চায়। আর এ নিয়েই আর্যকে নিয়ে গ্রামের অনেকে মজা করতে থাকে। যখন সবাই আর্য কে নিয়ে মজা করে তখন রিমি নামের একটি মেয়ে আর্যের  পাশে এসে দাঁড়ায়। আশ্চর্যজনকভাবে আর্য যখন বাবার কাছেও সে তার ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানায় তার বাবার সঙ্গে তার একটা অশান্তি সৃষ্টি হয়, যখন সবকিছু আর্যর জীবনে খারাপ যাচ্ছিল, এমনই কিছু ঘটনা ঘটে যার জন্য নিজেরই প্রতিফলন হিসেবে খুঁজে পাবে আর্য। 

ছবির একটি শ্যুটিং এর দৃশ্য
   
ছবির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক অর্পণ বসাক নিজেই। ছবির সংগীত পরিচালনায় পীযূষ দাস। ছবিটি সম্পাদনা করেছেন সায়ন্তন নাগ। ছবিতে সিনেমাটোগ্রাফি করেছেন রাহুল মন্ডল ও সঞ্জীব মন্ডল। মেকআপের দায়ীত্ব ছিলেন প্রলয় কর্মকার এবং সুপ্রতীম সাহার পার্সোনাল মেকআপ আর্টিস্ট অর্ণব দাস।

শ্যুটিং এ ব্যস্ত এ ছবির অভিনেতা ও প্রযোজক সুপ্রতিম সাহা
ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সুপ্রতিম সাহা। এ ছবিতে তার চরিত্রের নাম আর্য। যাকে ঘিরেই ছবির চিত্রনাট্য এগোতে থাকবে। এ চরিত্র প্রসঙ্গে অভিনেতা সুপ্রতি সাহা জানিয়েছেন যে - 'আর্য চরিত্র কোন চরিত্র না, আলাদা করে আর্য আমরা সবাই।'        
  
নিজের এই ছবি প্রসঙ্গে পরিচালক অর্পণ বসাক জানান যে "প্রতিফলন একটা এমনই গল্প যেখানে আর্য চরিত্র দর্শকের কাছে একটা প্রতিফলন হয়ে দাঁড়াবে তাদের নিজেদেরই।"



সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর অর্থাৎ ২০২০ তে মুক্তি পেতে পেরে নতুন বাংলা ছবি 'প্রতিফলন'। এখন জোরকদমে চলছে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ।  

প্রতিবেদন-সুমিত দে

      


No comments